• NEWS PORTAL

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

সাড়ে তিন ঘণ্টা পরই জামিন পেলেন মাহিয়া মাহি

প্রকাশিত: ১৮:১৮, ১৮ মার্চ ২০২৩

আপডেট: ১৮:২৪, ১৮ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
সাড়ে তিন ঘণ্টা পরই জামিন পেলেন মাহিয়া মাহি

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার হওয়ায় চিত্রনায়িকা মাহিয়া মাহির জামিন মঞ্জুর করেছেন আদালত। দুই বিষয় বিবেচনায় এনে তাকে জামিন দিয়েছেন আদালত। বিষয় দুটি হলো- মাহিয়া মাহি গর্ভবতী এবং তিনি একজন তারকা। গ্রেফতারের কয়েকঘণ্টা পরেই জামিন পেয়েছেন তিনি।

কারাগারে পাঠানোর সাড়ে তিন ঘণ্টা পর চিত্রনায়িকা মাহিয়া মাহিকে জামিন দিয়েছেন আদালত। শনিবার (১৮ মার্চ) বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ এর বিচারক ইকবাল হোসেন এ আদেশ দেন।

প্রেগনেন্সি ও সেলিব্রেটি বিবেচনায় মাহিয়া মাহির জামিনের এই আদেশ দেন  আদালত। বিষয়টি নিশ্চিত করেন আসামিপক্ষের আইনজীবী আনোয়ার সাদাত সরকার।

তিনি বলেন, জনপ্রিয় এই চিত্রনায়িকা আইনের প্রতি শ্রদ্ধাশীল বলেই মামলা হওয়ার পরও দেশে চলে এসেছেন।

এর আগে শনিবার (১৮ মার্চ) দুপুরের দিকে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দর থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসিটি) পুলিশের করা মামলায় গ্রেফতার হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। পরে বেলা দেড়টার দিকে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছিল।

সৌদি আরবে পবিত্র ওমরাহ হজ পালনের জন্য গিয়েছিলেন মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকার। কিন্তু মাহি দেশে ফিরলেও ফেরেননি রাকিব। তিনি গাজীপুর মহানগরীর বাসন থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

প্রসঙ্গত, গত শুক্রবার (১৭ মার্চ) সকালে ফেসবুক লাইভে মাহি ও তার স্বামী পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ নিয়ে প্রতিপক্ষকে জমি দখল দেওয়ার চেষ্টা’র অভিযোগ করেন। সোশ্যাল মিডিয়ায় মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে মামলা করেন গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার উপ-পরিদর্শক মোহাম্মদ রোকন মিয়া। এই মামলায় প্রধান আসামি রকিব সরকার এবং দ্বিতীয় আসামি মাহিয়া মাহি।

বিভি/এজেড

মন্তব্য করুন: