• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

জন্মদিনে ছোট ছেলে বীরকে যেভাবে শুভেচ্ছা জানালেন শাকিব 

প্রকাশিত: ১২:৪৭, ২১ মার্চ ২০২৩

আপডেট: ১৪:০০, ২১ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
জন্মদিনে ছোট ছেলে বীরকে যেভাবে শুভেচ্ছা জানালেন শাকিব 

ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী ও  ঢালিউড সুপারস্টার শাকিব খানের ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন আজ। ছেলের জন্মদিনে বুবলীর আবেগঘন পোস্ট করেছেন রাতেই কিন্তু নিরব ছিলেন বাবা শাকিব খান। অবশেষে নিজের ফেসবুকে বলো ১১ টার দিকে বাবা ছেলের একটি ছবি দিয়ে হ্যাপি বার্থ ডে বাবা লিখে বীরকে শুভেচ্ছা জানালেন শাকিব খান।  

আরও পড়ুন: 

 

এর আগে রাত ১২ টায় বুবলী ফেসবুকে একমাত্র ছেলেকে নিয়ে আবেগঘন পোস্ট করেন বুবলী। ছেলের জন্মদিনের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, 'জীবনের সবচেয়ে সুন্দর অনুভূতি এনে দিয়ে আজকের এই দিনে তুমি পৃথিবীতে এসেছিলে বাবা, তোমার নিষ্পাপ মুখের দিকে তাকিয়ে মনে হচ্ছিলো আমি যেনো স্বর্গে আছি! তোমাকে বুকে নেবার পর কি যে শান্তি লাগছিলো!! স্বর্গের সুখ বুঝি এমনি হয়।' 

নায়িকা আরও লেখেন, 'তখন অনেক কেঁদেছিলাম বাবা কিন্তু অবশ্যই তা অনেক শান্তি আর সুখের কান্না ছিলো..তুমি আমার অক্সিজেন লক্ষীমানিক, আমার পুরো পৃথিবী! অনেক অনেক দোআ আর ভালোবাসা তোমার জন্য..শুভ জন্মদিন আমার কলিজা বাবা।'

এই প্রতিবেদনটি লেখার সময় পর্যন্ত ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন নিয়ে শাকিব খানের ফেসবুকে কোনো পোস্ট পাওয়া যায়নি। অন্যদিকে গত বছর অপু বিশ্বাস- শাকিবের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে তার সঙ্গে ছবি শেয়ার করে শুভেচ্ছা জানান এই নায়ক। 

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই চিত্রনায়কের সঙ্গে বিয়ে হয়। এর পর ২০২০ সালের ২১ মার্চ ছেলে শেহজাদ খান বীরের জন্ম হয় বলে জানান বুবলী। এদিকে গত বছর অক্টোবরে শাকিবের সঙ্গে বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনার পর থেকে তাদের সম্পর্ক নিয়ে শুরু হয় ধোঁয়াশা।

আরও পড়ুন: 

বিভি/রিসি

মন্তব্য করুন: