• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

নিখোঁজের ৪ মাস পর মাটির নিচে মিললো অভিনেতার বাক্সবন্দি মরদেহ

প্রকাশিত: ১১:২৬, ২৮ মে ২০২৩

ফন্ট সাইজ
নিখোঁজের ৪ মাস পর মাটির নিচে মিললো অভিনেতার বাক্সবন্দি মরদেহ

অভিনেতা জেফেরসন মাচাডোর

নিঁখোজের চার মাস পর মাটির প্রায় সাড়ে ৬ ফুট নিচে মিললো ৪৪ বছর বয়সী ব্রাজিলের জনপ্রিয় অভিনেতা জেফেরসন মাচাডোর মৃতদেহ।

রহস্যজনকভাবে অভিনেতার মরদেহটি পাওয়া গেছে মাটির নিচে কাঠের বাক্সে। এ মৃত্যুর খবর স্থানীয় ও নেটিজেনদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি করেছে। কেননা অভিনেতার মৃত্যুর রহস্যের এখনও কুল কিনারা করতে পারেনি ব্রাজিলিয়ান পুলিশ কর্তৃপক্ষ।

স্থানীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, সর্বশেষ ২৭ জানুয়ারি তাকে দেখা যায়। আর এরপর থেকেই অফিশিয়ালই মিসিং এ অভিনেতা।

অভিনেতা জেফেরসন প্রসঙ্গে তার মা মারিয়া দাস ডোরেস স্থানীয় সংবাদমাধ্যমকে জানান, ২৯ জানুয়ারি সর্বশেষ ছেলের সঙ্গে ফোনে কথা হয়। নিখোঁজ হওয়ার আগে ছেলে মাকে জানিয়ে যায়, চাকরির ইন্টারভিউ দেওয়ার জন্য এক বন্ধুর বাড়িতে থাকবেন।

কিন্তু মায়ের মনে সন্দেহ দানা বাঁধে এলোমেলো আর ভুলে ভরা একটি মেসেজ পেয়ে। ওই মেসেজ পড়েই মা বুঝে যান, এমন লেখা আর মেসেজের ভাষা তার ছেলের নয়।

মেসেজে লেখা ছিল, আমার ফোন কমোডে পড়ে গিয়েছিল। তাই কোনো ভিডিও কল করতে পারছি না। এই মেসেজের পরই ফোনের লোকেশন নিষ্ক্রিয় হয়ে যায়। ক্লাউডের পাসওয়ার্ডও বদলে যায়।

ঘটনার কয়েকদিনের মধ্যেই রিও নামের এক ভদ্রলোকের বাড়িতে তল্লাশি চালানো হয়। সোমবার (২২ মে) সেখানে মাটির নিচ থেকে কাঠের বাক্সে হাত পা বাঁধা অবস্থায় মৃতদেহ পাওয়া যায় নায়কের।

মাটির ৬ ফুট ৫ ইঞ্চি নিচ থেকে মৃতদেহের বাক্সটি পাওয়া যায়। মৃতদেহ পাওয়ার ৬ দিন পেরিয়ে গেলেও এ হত্যার কারণ ও হত্যাকারীকে খুঁজে পায়নি পুলিশ।

এদিকে নিজের বাড়িতে অভিনেতার মরদেহ দেখে বাড়ির মালিক দাবি করেন, তিনি এক মাস আগে এক ব্যক্তিকে বাড়ি ভাড়া দিয়েছিলেন। যে কি না অভিনেতাকে চেনে বলে দাবি করেন। সিসিটিভির ফুটেজে সে তথ্যের প্রমাণ মিলেছে। এখন অভিনেতার মৃত্যুর সঙ্গে ওই ব্যক্তির সম্পর্ক রয়েছে কি না তা খতিয়ে দেখছে ব্রাজিলিয়ান পুলিশ কর্তৃপক্ষ।

সূত্র: নিউইয়র্ক পোস্ট, জিও নিউজ

বিভি/টিটি

মন্তব্য করুন: