• NEWS PORTAL

  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

মালয়েশিয়ায় আরাফাত রহমান কোকো`র ৯ম মৃত্যু বার্ষিকী পালন

মালয়েশিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৫, ২৫ জানুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
মালয়েশিয়ায় আরাফাত রহমান কোকো`র ৯ম মৃত্যু বার্ষিকী পালন

পবিত্র কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে পালিত হলো শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্টপুত্র মরহুম আরাফাত রহমান কোকো'র ৯ম শাহাদাৎ বার্ষিকী।

বুধবার (২৪ জানুয়ারি) কুয়ালালামপুরের হাংতুয়া এলাকার মসজিদ আল-বুখারিতে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে মালয়েশিয়া বিএনপি ও অঙ্গসংগঠন। 

একঝাক কোরআনের পাখিসহ মসজিদ আল-বুখারির খতিব ওস্তাজ লুতফি ও বাংলাদেশী ইমাম হাফেজ আবু তাহের কোরআন খতম এবং মিলাদ শেষে দোয়া পাঠ করেন। 

এ সময় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো এর রূহের শান্তি কামনা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, দেশ নায়ক তারেক রহমানসহ জিয়া পরিবারের সকলের সু-সাস্থ্য কামনা করা হয়। দেশের জনগণের মুক্তি সহ নির্যাতিত এবং গ্রেফতারকৃত নেতা-কর্মিদের মুক্তি ও সরকারের রোশানলে পরে যারা শহীদ হয়েছেন তাদেরও রূহের শান্তি কামনা করে দোয়া করা হয়। 

কোরআন খতম, মিলাদ ও দোয়া শেষে এতিম শিশুদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন দলের সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান ও মোহাম্মদ মোশাররফ হোসেন সদস্য কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটি ও সাধারণ সম্পাদক মালয়েশিয়া বিএনপি । 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফজলুল করিম সোহরাব, মোয়াজ্জেম হোসেন নিপু, মালয়েশিয়া বিএনপির সহ-সাধারণ সম্পাদক কাজী সালাহ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন,  প্রচার সম্পাদক এস এম বশির আলম, দপ্তর সম্পাদক মো. আমিনুল ইসলাম রতন, তথ্য প্রযুক্তি ও আর্কাইভ বিষয়ক সম্পাদক এম ফরহাদ হোসেন পলাশ, সহ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান শিশির, এম এ কালাম সহ-অর্থ বিষয়ক সম্পাদক, মো. জসিম উদ্দিন সদস্য বিএনপি মালয়েশিয়া, আরাফাত রহমান কোকো  পরিষদের সভাপতি মো. আলমগির হোসেন, মো. মঞ্জু খাঁ সহ-সভাপতি যুব দল মালয়েশিয়া, হাবিবুর রহমান রতন তালুকদার সভাপতি স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া ও সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল, মো. রমজান আলি সহ-সাধারণ সম্পাদক যুব দল মালয়েশিয়া, নুরে সিদ্দিকী সুমন যুবনেতা যুবয়েশিয়া, মো. আলি খান জুয়েল সিনিয়র সহ-সভাপতি স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া, শেখ আসাদুজ্জামান মাসুম সভাপতি জাসাস মালয়েশিয়া, বাদল কারার দপ্তর সম্পাদক, জাহাঙ্গির হাওলাদার কর্মসংস্থান বিষয়ক সম্পাদক যুব দল মযলয়েশিয়া, কাজী সোহেল মাহমুদ, তারেক সালাম, মো. হাসান সহ-সাধারণ সম্পাদক, হেলাল শিকদার সাংগঠনিক সম্পাদক স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া, মো. নাজমুল হাসান সাবেক সভাপতি সেরডাং যুব দল, মাঝি মিরাজ যুব নেতা মালয়েশিয়া, আব্দুর রহমান দুলাল সদস্য গাজীপুর উপজেলা যুব দল, ইঞ্জিনিয়ার শাহ জালাল, সাইফুল ইসলাম, সাইদুর রহমান বাবুসহ মালয়েশিয়া বিএনপি ও অংগসংগঠনের নেতা-কর্মীরা।

বিভি/এইচএস

মন্তব্য করুন: