• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

দুবাই-আবুধাবির পর লন্ডনেও রীহ আল মাদিনা পারফিউম স্টল চালু

প্রকাশিত: ১৭:০৩, ৯ মার্চ ২০২৪

আপডেট: ১১:৩২, ১০ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
দুবাই-আবুধাবির পর লন্ডনেও রীহ আল মাদিনা পারফিউম স্টল চালু

সংযুক্ত আরব আমিরাতে দুবাই ও আবুধাবির প্রতিষ্ঠিত পারফিউম ব্রান্ড ‘রীহ আল মাদিনা’। আগর উদ এর হোলসেলার হিসেবে ব্যাপক সুনাম রয়েছে। এখন থেকে লন্ডনেও স্টল চালু করেছে রীহ আল মাদিনা। সম্প্রতি ইউকের এক্সেল এর ক্রাউন প্লাজায় রিটেইল এর পাশাপাশি আকর্ষণীয় কমিশনে হোলসেল এর সুযোগও রেখেছে।

জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানে আহনাফ চৌধুরীর প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের স্বাগত জানান রীহ আল মাদিনা’র ডাইরেক্টর ফরিদ আহমদ চৌধুরী। অনুষ্ঠানে রীহ আল মাদিনাহ ব্র‍্যান্ডের প্রতিষ্ঠাতা বিশিষ্ট ব্যবসায়ী জনাব মুরাদুল ইসলামের পক্ষ থেকেও উপস্থিত অতিথিদের শুভেচ্ছা জানানো হয়। 

অনুষ্ঠানে ব্যবসায়ী, রাজনীতিবিদ, শিক্ষক, সাংবাদিক, কমিউনিটি নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তাদের উপস্থিতিতে রীহ আল মাদিনাহ’র পারফিউম, আতর, আগর, উদসহ বিভিন্ন ধরনের প্রোডাক্ট প্রদর্শন করা হয়। অতিথিবৃন্দ ঘুরে ঘুরে প্রদর্শিত পারফিউম ও পারফিউম ওয়েলের সেম্পল টেস্ট করেন এবং ভূয়সী প্রশংসা করেন।

আরও পড়ুন: বাংলাদেশে নতুন অ্যালকোহল বিধিমালা

ভিডিও প্রেজেন্টেশন অনুষ্ঠানে বাড়তি আকর্ষণ তৈরি করে এবং টিভি ও সোস্যাল মিডিয়ার জন্য প্রস্তুত করা প্রমোশনগুলো। যা অতিথিদের সামনে প্রদর্শন করা হয়। রীহ আল মাদিনাহ’র ডাইরেক্টর জনাব ফরিদ চৌধুরী রামাদ্বান ও উদ্বোধনী অফার হিসেবে সকল প্রোডাক্টে ২০% ডিসকাউন্ট ও ইউকে মার্কেট এর জন্য এই রামাদ্বানে ফ্রি ডেলিভারির ঘোষণা দেন।

আহনাফ চৌধুরীর কুরআন তিলাওয়াত ও বিশিষ্ট কন্ঠশিল্পী আলাউর রহমানের হামদ না’ত পরিবেশনা অনুষ্ঠানে একটা স্পিরিচুয়াল আবেদন তৈরি করে। অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে রীহ আল মাদিনাহ’র লন্ডন, দুবাই, আবুধাবি ও বাংলাদেশ টিমকে সকল প্রকার সহযোগিতার জন্য বিশেষ ধন্যবাদ জানান জনাব ফরিদ চৌধুরী। 

বিভি/এজেড

মন্তব্য করুন: