• NEWS PORTAL

  • বুধবার, ২২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পর্তুগালে বিএনপির ঈদ উৎসব ভণ্ডুলের অভিযোগ

প্রকাশিত: ১৭:০৭, ১৬ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
পর্তুগালে বিএনপির ঈদ উৎসব ভণ্ডুলের অভিযোগ

পবিত্র ঈদুল ফিতরের দিন (১০ এপ্রিল) পর্তুগালের পোর্তু  শহরে একটি ঈদ উৎসবের আয়োজন করেন পর্তুগাল বিএনপির আহ্ববায়ক কমিটির যুগ্ম সদস্য সচিব ও তিতুমীর কলেজ ছাত্রদলের সাবেক নেতা মাহফুজুল আলম সোহাগ। ওই অনুষ্ঠানে কিছু সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায় বলে অভিযোগ করেন তিনি।

জানা যায়, অনুষ্ঠানের আয়োজন করা হয় একটি রেস্তোরাঁয়। সেখানে মাহফুজুল আলম সোহাগ কিছু কথা বলতে যান তার আমন্ত্রিত অতিথিদের সাথে, ঠিক তখনই আগেই দখলে থাকা কিছু সংখক সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়। এ হামলায় মাহফুজুল আলম সোহাগসহ আরও অনেক আমন্ত্রিত অতিথি মারাত্মকভাবে জখম হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।
 
হামলার কিছুক্ষণ পর পুলিশের উপস্থিতিতে সোহাগসহ অন্য আহতদের স্থানীয় একটি হাসপাতালে চিকৎসার জন্যে ভর্তি করানো হয়। 

মাহফুজুল আলম সোহাগ পোর্তু শহরের স্থানীয় থানায় পুলিশি সহায়তা চেয়ে একটি মামলা করা হয়। মামলায় সন্ত্রাসী নেতৃত্বদানকারী হিসেবে উল্লেখ করা হয়- তাজুল ইসলাম, কাইয়ুম লিটন, কামাল মির্জা হারুন। সরাসরি সন্ত্রাসী হামলাকারীরা হিসেবে চিহ্নিত করেছেন- স্বপন সরোয়ার, বাবু, শাহেদ, শাহেদ হায়দার, পিন্টু প্রধান, আরাফাত হোসাইন, রিজভী ইমতিয়াজ, জর্জ পাটোয়ারী।
 
পর্তুগাল বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিব এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দলীয় বিবৃতি দেন। এই বর্বরোচিত হামলায় আহতদের দ্রুত সুস্থতা কামনা করা হয়েছে। 
 

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2