• NEWS PORTAL

  • বুধবার, ২২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘স্বপ্ন যাবে বাড়ি’ দেশের গণ্ডি পেরিয়ে বিদেশে

মালয়েশিয়া প্রবাসীদের মাঝে ঈদের আমেজ পৌঁছে দিলো গ্রামীণফোন

প্রকাশিত: ২০:০৪, ১৩ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
মালয়েশিয়া প্রবাসীদের মাঝে ঈদের আমেজ পৌঁছে দিলো গ্রামীণফোন

ছবি: এলইডি স্ক্রিনে পরিবারের বার্তা দেখছেন প্রবাসীরা

গ্রামীণফোনের আইকনিক ক্যাম্পেইন ‘স্বপ্ন যাবে বাড়ি’ শুধু একটি গান এবং টেলিভিশন বিজ্ঞাপন থেকে কোটি মানুষের আবেগে পরিণত হয়েছে। প্রিয়জনদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে লাখ লাখ মানুষের ঘরে ফেরার গভীর আবেগের প্রতীকে পরিণত হয়েছে এ গানটি। এবার এ ক্যাম্পেইনটি দেশের সীমানা ছাড়িয়ে পৌঁছে গেছে মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশিদের কাছে।

লাখ লাখ প্রবাসী বাংলাদেশি বিদেশে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, যাদের কাছে পরিবারের সাথে ঈদ উদযাপন একটি দুর্লভ স্বপ্নে পরিণত হয়েছে। তাদের দেশে ফেরার জন্য অধীর আগ্রহ নিয়ে আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তাদের পরিবার-পরিজনরা। এই অম্ল -মধুর বাস্তবতাকে সামনে রেখে দেশের সীমানা ছাড়িয়ে প্রবাসীদের কাছে তাদের পরিবারের ভালোবাসা ও আবেগ পৌঁছে দিতে উল্লেখযোগ্য পদক্ষেপ নিয়েছে গ্রামীণফোন। মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশিদের পরিবারের দেশে থাকা সদস্যদের না বলা কথা ও আবেগ সংগ্রহ করে ঈদের আনন্দময় উৎসবে মালয়েশিয়ায় প্রিয়জনদের কাছে তাদের ওই বার্তা পৌঁছে দিয়েছে গ্রামীণফোন। ভালোবাসা, আবেগ, হৃদ্যতা ও স্নেহপূর্ণ ঈদ শুভেচ্ছার এই বার্তাগুলো একটি ভিডিও সংকলনের মাধ্যমে একটি বড় এলইডি স্ক্রিনে সজ্জিত ভ্যানে মালয়েশিয়ার বিভিন্ন জায়গায় দেখানো হয়েছে। বিদেশের মাটিতে দেশে থাকা পরিবারের সদস্যদের বড় পর্দায় দেখার অভাবিত আশাকে বাস্তবে রূপ দিয়েছে ‘স্বপ্ন যাবে বাড়ি’ ক্যাম্পেইন।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, ‘‘যদিও ‘স্বপ্ন যাবে বাড়ি’ ক্যাম্পেইন হিসেবে শুরু হয়েছিল, এর বার্তা দেশের সীমানা পেরিয়ে সর্বত্র সর্বজনীনভাবে পৌঁছে গিয়েছে। তিনি আরও বলেন, ‘আমরা এমন একটি বিশ্বে আছি যেখানে লাখ লাখ প্রবাসী বাংলাদেশি স্বদেশে ফেরার আকুল আগ্রহে আছেন। তাদের ত্যাগ ও স্বপ্নের প্রতি শ্রদ্ধাশীল গ্রামীণফোন। ঈদে তাদের পরিবারকে আরও কাছাকাছি এনে একত্রিত হওয়ার অনুভূতি দিতে আমাদের এই প্রচেষ্টা। এ পদক্ষেপ ব্র্যান্ড হিসেবে একটি অন্তর্ভুক্তিমূলক পরিবেশ তৈরি, সেরা গ্রাহক অভিজ্ঞতা প্রদান এবং দেশে ও বিদেশে বাংলাদেশিদের জীবনে একটি অর্থবহ পরিবর্তন আনতে আমাদের দৃঢ় অঙ্গীকারের প্রতিফলন। দূরত্ব কমিয়ে মানুষের সাথে মানুষকে সংযুক্ত করতে এবং তাদের মাঝে ভাললাগা ছড়িয়ে দিতে আমাদের প্রচেষ্টার একটি বড় উদাহরণ হয়ে থাকবে স্বপ্ন যাবে বাড়ি ক্যাম্পেইন’র এবারের উদ্যোগ।’  ‍

এই অসাধারণ উদ্যোগের মাধ্যমে গ্রামীণফোনের লক্ষ্য শারীরিক দূরত্বে থাকা সত্ত্বেও ঈদের এই বিশেষ সময়ে প্রবাসী ও তাদের পরিবারকে কাছাকাছি থাকার অনুভূতি উপহার দেয়া।

বিভি/এমআর

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2