• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চমকে ওঠার পর খুব কষ্ট পাওয়ার কারণ জানালেন তসলিমা নাসরিন

প্রকাশিত: ১৬:২২, ৩ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
চমকে ওঠার পর খুব কষ্ট পাওয়ার কারণ জানালেন তসলিমা নাসরিন

বিতর্কিত লেখিকা তসলিমা নির্বাসনে থাকলেও বাংলাদেশের প্রতি সব সময় নজর রাখেন। দেশের প্রতিটা ইস্যু তিনি খেয়াল রাখেন। সেই সঙ্গে সাম্প্রতিক সব ইস্যু নিয়ে কথাও বলেন। সরাসরি কথা বলার সুযোগ না থাকায় তিনি সামাজিক মাধ্যমে সরব থাকেন। সদ্য দেওয়া এক স্ট্যাটাসে তিনি খুব কষ্ট পাওয়ার কথা জানিয়েছেন।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকাল সাড়ে তিনটার দিকে একটি স্ট্যাটাসে চমকে ওঠা ও কষ্ট পাওয়া নিয়ে স্ট্যাটাস দিয়েছেন তসলিমা। বাংলাভিশনের পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‌‘বাংলাদেশের  ক খ গ ঘদের মধ্যে  হিজাব বোরখা পরার ধুম লেগেছে।  কিন্তু একসময় যাদের খুব অত্যাধুনিক ভাবতাম, তাদের যদি দেখি হিজাব পরা, চমকে উঠি। যেদিন নায়িকা শাবানা, ববিতা, সুচন্দা হিজাব ধরলেন, চমকে উঠেছিলাম। 

তসলিমার স্ট্যাটাসের স্ক্রিনশট

যেদিন স্টাইলিশ শাহনাজ রহমতুল্লাহ হিজাব পরলেন এবং গান ছেড়ে দিলেন, খুব কষ্ট পেয়েছিলাম। সেদিন ফেসবুকে দেখি, সাদা হিজাব পরা একসময়ের আল্ট্রামডার্ন  শম্পা রেজাকে। বিশ্বাস হচ্ছিল না এ সেই শম্পা রেজা, যাঁকে কিশোর-বয়সে  মুগ্ধ চোখে দেখতাম।  
দেশটার কী হয়েছে কে জানে। মনে হচ্ছে এক রাত্তিরে ব্রেনওয়াশ হয়ে গেছে সবার।’

 

আধাঘণ্টার মধ্যে প্রায় ২০০০ মানুষ ওই স্ট্যাটাসে নিজেদের অভিব্যক্তি জানিয়েছে। প্রায় অর্ধশত মানুষ শেয়ার করেছেন এবং কয়েকজন তাতে মন্তব্যও করেছেন।

বিভি/এজেড

মন্তব্য করুন: