• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে ক্ষতবিক্ষত সামান্থা!

প্রকাশিত: ১৯:০৮, ১ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে ক্ষতবিক্ষত সামান্থা!

ফাইল ছবি

বেশ কিছুদিন ধরেই বিনোদনপাড়ায় ও নেটিজেনদের আলোচনায় ছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা তার অসুস্থতার কারণে। এর মধ্যে নতুন করে আবার পাওয়া গেল আহত হওয়ার খবর। আর সে খবর জানিয়েছেন অভিনেত্রী  নিজেই।

সামান্থা সম্প্রতি শুটিং শুরু করেছিলেন তার আসন্ন সিনেমা ‘সিটাডেল’-এর। আর সেই সিনেমার সেটেই স্টান্ট করতে গিয়ে কবচি কেটে ক্ষতবিক্ষত হয়েছে তারর। কেটেছে দুই হাতের আঙুল। গত বছরের শেষের দিকে খবর আসে ভারতেও তৈরি হবে ‘সিটাডেল’, যেখানে অভিনয় করবেন ভারতের অভিনেতা বরুণ ধাওয়ান ও সামান্থা। সেই পরিকল্পনা অনুযায়ী শুরু হয়েছে সিরিজের শুটিংও। সেখানেই ঘটে বিপত্তি।

সামান্থা আহত হন তার একটি অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন। একটি দৃশ্যে ঘুষি মারার শুটিং চলাকালীন আহত হন সামান্থা। জানা গেছে, আহত সামান্থার বেশ দেখভাল করছেন সিনেমার হিরো বরুণ ধাওয়ান। ‘ফ্যামিলি ম্যান’-এর পর রাজ ও ডিকে-র সঙ্গে এটি সামান্থার দ্বিতীয় কাজ। মার্কিন যুক্তরাষ্ট্র ও ভারত ছাড়াও ‘সিটাডেল’ সিরিজের শুটিং হবে ইতালিতে। তবে এই সিরিজ মুক্তির তারিখ এখনও প্রকাশ্যে আসেনি।

হলিউডের ‘সিটাডেল’ সিরিজের অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এর জন্য একাধিক অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। স্টান্ট করতে গিয়ে একাধিকবার আঘাত পেয়ে আহত হয়েছিলেন প্রিয়াঙ্কাও। সেসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাগ করে নিয়েছেন পিসিও। সম্প্রতি মুক্তি পেয়েছে এই সিরিজের ফার্স্ট লুক। প্রিয়াঙ্কার লুকের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সামান্থাও। অ্যাকশন, রহস্য ও রোমাঞ্চে ভরা আমেরিকান সায়েন্স ফিকশন সিরিজ ‘সিটাডেল’-এ এবার সামান্থাকে দেখার অপেক্ষায় তার ভক্তরা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

বিভি/টিটি

মন্তব্য করুন: