• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জেনে নিন আজকের রাশিফল

প্রকাশিত: ১২:৩২, ২৫ মে ২০২৪

আপডেট: ১২:৩৬, ২৫ মে ২০২৪

ফন্ট সাইজ
জেনে নিন আজকের রাশিফল

ফাইল ছবি

আজ শনিবার, ২৫ মে ২০২৪। জেনে নিন আজকের রাশিফল-

মেষ: বুদ্ধির ভুলে প্রেমে ভুল বোঝাবুঝি। পেশাগত শত্রুতা বাড়বে। ব্যবসাসংক্রান্ত বিষয়ে সফলতা পাবেন। প্রিয়জনের সঙ্গে আনন্দ অনুভব করবেন। স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

বৃষ: মানসিক চঞ্চলতার জন্য প্রেমে ব্যর্থ হবেন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। স্বাস্থ্যে মনোযোগী হোন। আর্থিক বিষয়ে যত্নশীল হোন। ভ্রমণ শুভ। বিনিয়োগসংক্রান্ত বিষয় আপনার অনুকূলে থাকবে।

মিথুন: নেতিবাচক পরিবেশ থেকে নিজকে সরিয়ে রাখুন। প্রণয়ঘটিত বিষয়ে সফলতা আসবে। ভ্রমণের সুযোগ পাবেন। প্রাত্যহিক জীবনে আনন্দ উপভোগ করবেন।

কর্কট: শারীরিক সুস্থতার জন্য নিয়মিত ব্যায়াম করুন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। নিজের সন্তানের প্রতি যত্নশীল হোন। যানবাহন চলাচলে সতর্ক হোন। স্পষ্ট কথা বলার জন্য মতানৈক্য হবে। আর্থিক বিষয় নিয়ে যত্নশীল হোন।

সিংহ: সুস্বাস্থ্যের জন্য ইন্দ্রিয় সংযম প্রয়োজন। প্রয়োজনে গুরুগম্ভীর হোন। রাগ খুব জমিয়ে রাখবেন না। শত্রু সম্পর্কে সচেতন হোন। প্রেমে সফলতা পাবেন।

কন্যা: আত্মবিশ্বাস বৃদ্ধি করুন। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। আয়-উন্নতির সুযোগ পাবেন। ভ্রমণের সুযোগ তৈরি হবে। পারিবারিক বিষয় নিয়ে যত্নশীল হোন।

তুলা: পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। শারীরিক সুস্থতার জন্য নিয়মিত ব্যয়াম করুন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। নিজের সন্তানের প্রতি যত্নশীল হোন। যানবাহন চলাচলে সতর্ক হোন। স্পষ্ট কথা বলার জন্য মতানৈক্য হবে। আর্থিক বিষয় নিয়ে যত্নশীল হোন।

বৃশ্চিক: সঠিক ডায়েট মেনে চলুন। মানসিকতা ও শারীরিক সুস্থতার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিন। অফিসে ইতিবাচক মনোভাব পোষণ করুন। প্রেমে মানসিক অস্থিরতা বাড়বে।

ধনু: মানসিক দৃঢ়তা বৃদ্ধি করুন। নেতিবাচক পরিবেশ থেকে নিজকে সরিয়ে রাখুন। প্রণয়ঘটিত বিষয়ে সফলতা আসবে। দীর্ঘ ভ্রমণের সুযোগ পাবেন। প্রাত্যহিক জীবনে আনন্দ উপভোগ করবেন।

মকর: ব্যবসায়িক যোগাযোগ শুভ। স্বাস্থ্যে মনোযোগী হোন। আর্থিক বিষয় নিয়ে যত্নশীল হোন। ভ্রমণ শুভ। বিনিয়োগসংক্রান্ত বিষয় আপনার অনুকূলে থাকবে।

কুম্ভ: মন-মেজাজ তেমন ভালো যাবে না। পারিবারিক কোনো সমস্যা সমাধানের দিকে যেতে পারে। গোপন শত্রুতা পিছু হটবে। আয়-উন্নতি হবে।

মীন: মন-মেজাজ ভালো যাবে। ব্যয় বেশী হবে, আয় কম হবে। সহকর্মীর সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হবে। ব্যবসায় ভালো করবেন। দাম্পত্য জীবন গতানুগতিক চলবে। বন্ধুত্বে ভুল বোঝাবুঝি হতে পারে।

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2