• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গুগলে “কিভাবে ভাইভা পাস করা যায়?” সার্চ করা শিক্ষার্থী এখন গুগলের সিইও

প্রকাশিত: ১৮:৪৬, ৯ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৮:৪৭, ৯ সেপ্টেম্বর ২০২৩

ফন্ট সাইজ
গুগলে “কিভাবে ভাইভা পাস করা যায়?” সার্চ করা শিক্ষার্থী এখন গুগলের সিইও

একজন সফল মানুষের গল্প অনেককেই অনুপ্রাণিত করে কিন্তু সফলতার পেছনে অনেক গল্প থাকে যার অনেকটাই সামনে আসে আবার কোনটা অব্যক্তই রয়ে যায়। বর্তমানে দৈনন্দিন জীবনে গুগলের বিকল্প নেই বললেই চলে। তথ্যে সংগ্রহ থেকে শুরু করে যাচাই গুগল হলো নির্ভর শীলতার প্রতীক। 

আজ থেকে অনেক আগে গুগলে কিভাবে ইন্টারভিউ পাস করা যায় লিখে সার্চ দিয়েছিলেন গুগলের বড় এককর্তা। সময়ের ফেরে ঔ ব্যক্তিই এখন গুগলের সিইও সুন্দর পিচাই। ২৫ বছরে পা দিতে চলেছেন সুন্দর পিচাই সেই উপলক্ষে গুগলের সাম্প্রতিক ব্লগ পোস্টে তিনি তার একটি অজানা কাহিনী তুলে ধরেন। 

তাঁর কথায়, তাদের দৃষ্টিভঙ্গি এখন বিশ্বব্যাপী কোটি কোটি ইউজারদের কাছে একটি অমূল্য হাতিয়ার করে তুলেছে। অনেকেরই কৌতূহল গুগলের সিইও সুন্দর পিচাইও কি গুগলে সার্চ করেন? এদিন সেই প্রশ্নের উত্তর ফাঁস করলেন তিনি।

কী সার্চ করেছিলেন গুগলের সিইও সুন্দর পিচাই?

ইন্টারভিউয়ে কী ভাবে উন্নতি করা যায় এটি সার্চ করেছিলেন গুগলের বর্তমান সিইও। তবে এই সার্চ করেছিলেন সাম্প্রতিক সময়ে নয়। সেই ২০০৩ সালে। যখন তিনি একজন পড়ুয়া ছিলেন। যদিও সার্চ রেজাল্ট তার ইন্টারভিউয়ে উন্নতি করার ক্ষেত্রে কতটা সাহায্য করেছে তা স্পষ্ট করেননি তিনি।

গুগলে আপনিও যোগ দিতে চান? তাহলে জেনে রাখুন টেক জায়েন্ট গুগলে সর্বোচ্চ বেতনের চাকরিগুলি কী কী

গুগলের সর্বোচ্চ ১০ বেতনের চাকরিগুলি হল - সফটওয়্যার ইঞ্জিনিয়ার (বেতন ৫.৯০ কোটি টাকা), ইঞ্জিনিয়ারিং ম্যানেজার (৩.২৮ কোটি টাকা), এন্টারপ্রাইজ ডিরেক্ট সেলস (বেতন ৩.০৯ কোটি টাকা), লিগ্যাল কর্পোরেট কাউন্সেল (বেতন ২.৬২ কোটি টাকা), সেলস স্ট্র্যাটেজি (বেতন ২.৬২ কোটি টাকা), ইউএক্স ডিজাইন (২.৫৮ কোটি টাকা)।

উপরোক্ত পোস্টগুলি ছাড়াও রয়েছে গভর্নমেন্ট অ্যাফেয়ার্স ও পাবলিক পলিসি (বেতন ২.৫৬ কোটি টাকা), রিসার্চ সাইনটিস্ট (বেতন ২.৫৩ কোটি টাকা) ক্লাউড সেলস (বেতন ২.৪৭ কোটি) এবং প্রোগ্রাম ম্যানেজার (বেতন ২.৪৬ কোটি টাকা) পদগুলিতে উচ্চ বেতন দিয়ে থাকে গুগল।

বিভি/ এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2