• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

যেভাবে ফেসবুকে ৪ টি অ্যাকাউন্ট বানাতে দেবে মেটা

প্রকাশিত: ১১:৩৫, ২৩ সেপ্টেম্বর ২০২৩

ফন্ট সাইজ
যেভাবে ফেসবুকে ৪ টি অ্যাকাউন্ট বানাতে দেবে মেটা

ফেসবুক ব্যবহারকারীদের জন্য সুখবর। নতুন একটি ফিচার নিয়ে আসছে মেটা। মেটা ফেসবুকে একাধিক ব্যক্তিগত প্রোফাইল ফিচার (Multiple Personal Profiles Feature) চালু করেছে। এই ফিচারটি চালু হওয়ার পর একজন ব্যবহারকারী ফেসবুকে চারটি প্রোফাইল তৈরি করতে পারবেন।

ভারতীয় গণমাধ্যম টিভি৯ বাংলার প্রতিবেদনে বলা হয়েছে, এই ফিচারের চালু হলে একজন ব্যবহারকারী ফেসবুকে চারটি প্রোফাইল তৈরি করতে পারবেন।  

কোন ব্যবহারকারী যদি এখনও এই আপডেটটি না পেয়ে থাকেন, তবে চিন্তিত হওয়ার দরকার নেই। ধীরে ধীরে আপডেটটি সকল ব্যবহারকারীর জন্য প্রকাশ করা হবে। তবে আপনি Google Play Store বা Apple Store থেকে অ্যাপটি আপডেট করতে পারেন। তারপরেও যদি না আসে, তাহলে আপনাকে কিছুদিন অপেক্ষা করতে হবে।

এই ফিচারের সুবিধা কী?

আপনি প্রতিটা অ্যাকাউন্ট থেকেই টাইপ কন্টেন্ট শেয়ার করতে পারবেন। সব প্রোফাইলের ফিড আলাদা হবে। এগুলি ছাড়াও, আপনি লগইন আপশনের মাধ্যমে বিভিন্ন প্রোফাইলে স্যুইচ করতে পারবেন। তবে যে ব্যবহারকারীরা একাধিক অ্যাকাউন্ট তৈরি করবেন, তারা ডেটিং, মার্কেটপ্লেস, পেশাদার মোড এবং পেমেন্টের মতো ফিচারগুলি অ্যাক্সেস করতে পারবেন না। আগের মতোই সব প্রোফাইলের জন্য মেসেজিং সুবিধা পাওয়া যাবে না। এর মানে হল আপনার চারটে অ্যাকাউন্ট হলেও আপনি একটা প্রোফাইলেই মেসেজিং সুবিধা পাবেন।
 

বিভি/ এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2