• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

আবারো কি ফিরছে নোকিয়া ফিচার ফোন!

প্রকাশিত: ১২:১৬, ২৪ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
আবারো কি ফিরছে নোকিয়া ফিচার ফোন!

মনে আছে Nokia 3210 ফিচার ফোনের কথা। এক সময়ে তুমুল জনপ্রিয় ছিল এই হ্যান্ডসেটটি। শোনা যাচ্ছে, এই ফিচার ফোনটি আবারো বাজারে আনতে যাচেছ  নকিয়া ব্র্যান্ডের ফোন প্রস্তুতকারী সংস্থা এইচএমডি গ্লোবাল। এইচএমডি গ্লোবাল নিজেই এই তথ্য দিয়েছে।

এইচএমডি গ্লোবাল কোম্পানির কাছে নকিয়া ব্র্যান্ডের স্মার্টফোন তৈরির লাইসেন্স রয়েছে। এইচএমডি গ্লোবাল পোস্ট করে  ফোন নিয়ে আসার ব্যাপারে ইঙ্গিত দিয়েছে। পোস্টটিতে একটি লিঙ্কও দেওয়া হয়েছে, যা এইচএমডির একটি পেজ খুলবে। এতে একটি ফোন অস্পষ্ট দেখানো হয়েছে। Nokia 3210 ২৫ বছর আগে লঞ্চ হয়েছিল। মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে এটি একটি টিজার এবং কোম্পানি তার বার্ষিকীতে Nokia 3210 ভারতে লঞ্চ করতে পারে। এই পোস্টটি ১৮ মার্চ শেয়ার করা হয়েছে এবং ওইদিন Nokia 3210-এর ২৫ তম বার্ষিকী। তবে ভারতে লঞ্চ হতে যাওয়া Nokia 3210-এর একই নাম থাকবে নাকি পরিবর্তন করা হবে তা এখনও জানা যায়নি।

Nokia 3210-এ 108MP ক্যামেরা পাওয়া যাবে

গণমাধ্যম বলছে, Nokia শীঘ্রই 108MP ক্যামেরা সহ একটি ফোন আনছে। এই ফিচারটি Nokia 3210-এ পাওয়া যাবে। তবে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও ঘোষণা করেনি প্রতিষ্ঠানটি।

কোন দিনে এটি ভারতে চালু হবে?

Nokia 3210 কবে ভারতে লঞ্চ হবে সে সম্পর্কে কোম্পানি কোনও তথ্য দেয়নি। X প্ল্যাটফর্মে করা পোস্টে কোনও তারিখ বা সময়রেখা উল্লেখ করা হয়নি। শীঘ্রই এই ফোন সম্পর্কে আরও অফিসিয়াল বিস্তারিত প্রকাশ করা হবে।

বিভি/ এসআই

মন্তব্য করুন: