• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ফেসবুক হোয়াটসঅ্যাপে আসছে কাস্টমার কেয়ার সার্ভিস 

প্রকাশিত: ১৮:২৯, ২৭ আগস্ট ২০২২

আপডেট: ১৮:৩২, ২৭ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
ফেসবুক হোয়াটসঅ্যাপে আসছে কাস্টমার কেয়ার সার্ভিস 

টেক জায়ান্ট বা টেক কোম্পানিগুলো যখন নতুন কোন সল্যূশন বা পণ্য আনে তখন আফটার সেলস সার্ভিস বা পণ্যের ফিডব্যাক ঠিক রাখতে কাস্টমার কেয়ার সার্ভিসের মাধ্যমে কাস্টমারদের বিভিন্ন সমস্যা সমাধান করে থাকেন। 

ফেসবুক বা মেটা সরাসরি এই সেবা না থাকলে সাপোর্ট সেবার মাধ্যমে গ্রাহকের বিভিন্ন সমস্যার সমাধান করে থাকে মেটা। তার মানে ব্যবহারকারীরা কখনো প্রতিষ্ঠানটির সঙ্গে সরাসরি কথা বলতে পারেননি। সম্প্রতি ফেসবুকের মূল কোম্পানি মেটা তাদের এই সিদ্ধান্তে পরিবর্তন করছে।

ব্যবহারকারীর বিভিন্ন সমস্যা সমাধানে এবার সরাসরি কথা বলবে ফেসবুক মানে কাস্টমার কেয়ার সার্ভিস সেন্টার চালু করছে ফেসবুক। 

সম্প্রতি ব্লুমবার্গের এক প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে। মেটার ভিপি অব গভার্ননেস ব্রান্ট হ্যারিসকে উদ্ধৃত করে ব্লুমবার্গের প্রতিবেদনে বলা হয়েছে, পাইলট প্রজেক্ট হিসাবে কাস্টমার কেয়ার সেবা চালু করছে মেটা। ইংরেজি ভাষায় এই সেবা নেওয়া যাবে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। 

ফেসবুকের এক মুখপাত্রের বরাতে ব্লুমবার্গ বলছে, যাদের অ্যাকাউন্ট লক হয়েছে তার প্রথমবারের মতো সরাসরি ফেসবুকের সহযোগিতা নিতে পারবে।

 তবে মেটা এখনো পরিষ্কারভাবে জানায়নি কবে নাগাদ এই সেবা চালু হবে। তবে জানা গেছে, শুধুমাত্র ফেসবুকেরই নয় মেটা মালিকানাধীন হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, টুইটার হরিজন সহ সব মাধ্যমের জন্যেই এই সেবা চালু করা হবে। 

বিভি/এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2