• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

“স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ৩ ফাইভজি” ফোনে ৫১,০০০ হাজার টাকা ছাড়

প্রকাশিত: ২০:২৯, ৬ মে ২০২৩

আপডেট: ২০:৩০, ৬ মে ২০২৩

ফন্ট সাইজ
“স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ৩ ফাইভজি” ফোনে ৫১,০০০ হাজার টাকা ছাড়

ছবি: টিভি৯ বাংলা

বর্তমানে কেনাকাটায় অনলাইনের কোন বিকল্প নেই। তাই গ্রাহক টানতে ই-কমার্স সাইটগুলো মাঝেমাঝেই ধামাকা অফার দেয়। তেমনি অফার চলছে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে। প্রতিষ্ঠানটির বিগ সেভিং ডেস (Big savings days) অফারে “স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ৩ ফাইভজি” ফোনে ৫১,০০০ হাজার টাকার ফ্ল্যাট ছাড় চলছে।

 স্যাসমাংয়ের ফ্লিপ ফোনগুলির দাম তুলনামূলকভাবে বেশি। তাই অনেক প্ল্যান করেও কিনে উঠতে পারেন না। এবার তাদের কাছে এই সুযোগ এসে গেছে সস্তায় এই ফোন কেনার। ফোনটি আপনি মাত্র ১৮,৭৪৯ টাকায় কিনতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক আপনি এি ফোনটিতে কী-কী অফার পাবেন।

“স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ৩ ফাইভজি” কী-কী অফার রয়েছে?

এই ফোনের ৮জিবি র্যা ম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯৫,৯৯৯ টাকা। তবে ফোনটি ৪৪,৯৯৯ টাকায় কেনা যাবে। কারণ এতে ৫১,৯৯৯ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়াও আপনি এই ফোনে ব্যাঙ্ক এবং ইএমআই অফারও পেয়ে যাবেন। নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ১০ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে।

ক্রেডিট কার্ডের মাধ্যমে এসবিআই ক্রেডিট পেমেন্ট করলে ১০ শতাংশের ইন্সট্যান্ট ছাড় পেয়ে যাবেন। এমনকি এটি নো কস্ট ইএমআই-তেও কেনা যাবে। এর জন্য আপনাকে প্রতি মাসে ৭৫০০ টাকা দিতে হবে। স্ট্যান্ডার্ড ইএমআই-এ কিনলে প্রতি মাসে ১৫৬০ টাকা দিতে হবে।এখানেই শেষ নয়, এই অফারে এক্সচেঞ্জ অফারও পেয়ে যাবেন। পুরনো ফোন এক্সচেঞ্জ করলে এতে ২৬,২৫০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালুর পর এই ফোনটি ১৮,৭৪৯ টাকায় কিনতে পারবেন। তবে তার জন্য আপনার পুরনো ফোনটির অবস্থা ভাল থাকতে হবে।

কেন কিনবেন এই ফোন?

ফোনটিতে ৮ জিবি র্যা ম এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। এটিতে একটি ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে রয়েছে। এতে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এর প্রথম সেন্সরটি ১২ মেগাপিক্সেলের এবং দ্বিতীয়টিও ১২ মেগাপিক্সেলের। ফোনটির সামনে ১০ মেগাপিক্সেলের ডিসপ্লে রয়েছে। এছাড়াও এতে একটি ৩৩০০mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ফ্লিপকার্টে সেলটি ১০ মে পর্যন্ত চলবে। 
 

বিভি/ এসআই

মন্তব্য করুন: