• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

টুইটারের নতুন সিইও হিসাবে আলোচনায় যে নারী

প্রকাশিত: ১৫:৩৭, ১২ মে ২০২৩

আপডেট: ১৫:৪১, ১২ মে ২০২৩

ফন্ট সাইজ
টুইটারের নতুন সিইও হিসাবে আলোচনায় যে নারী

ছবি: লিনডা ইয়োকারিনো

অবশেষে টুইটার নতুন সিইও পেতে যাচেছ। এক টুইটার পোস্টে এমনই কথা জানিয়েছেন টুইটার প্রধান মাস্ক। তবে কে টুইটারের দায়িত্ব নিচ্ছেন তা এখনো পরিষ্কার নয়। কারো নামও ঘোষণা করেন নি তিনি। তবে বিভিন্ন সোর্স থেকে টুইটারের সিইও হিসাবে ইয়োকারিনো নাম জোড়েসোরে শোনা যাচ্ছে যিনি এনবিসি ইউনিভার্সাল এ গ্লোবাল অ্যাডভারটাইজিং অ্যান্ড পার্টনারশিপে চেয়ারম্যান হিসেবে কাজ করছেন।

মাস্কের পোস্ট থেজে জানা যায় ছয় সপ্তাহের মধ্যে টুইটার নতুন সিইও হিসেবে যোগদান করবেন। নতুন সিইও দায়িত্বভার গ্রহণ করলে মাস্ক তখন এক্সিকিউটিভি চেয়ার এবং সিটিও হিসাবে কোম্পানির পণ্য, সফটওয়্যার এবং সিস্টেম অপারেশন দেখাশোনা করবেন। 

আর্ন্তজাতিক একাধিক গণমাধ্যম বলছে, মাস্ক যুক্তরাষ্ট্রের মিয়ামি বিচে আর্ন্তজাতিক একটি মার্কেটিং কনফারেন্সে ইয়োকারিনোর সাক্ষাৎকার নেয়।  ইয়োকারিনের বায়ো থেকে জানা যায়, তার দল অ্যাড সেলস থেকে ১০০ বিলিয়েনের উপর আয় করেছে এবং অ্যাপল, স্ন্যাপচেট, বাজফিড টুইটার এবং ইউটিউবরে মতো প্রতিষ্ঠানের সাথে পার্টনারশিপ করেছে। 

ইয়োকারিনের যোগদান বিষয়ে মাস্ককে প্রশ্ন করা হলে মাস্ক বলেন, "স্বচ্ছতা এবং বিস্তৃত দৃষ্টিভঙ্গি গ্রহণের প্রতিশ্রুতি অপরিবর্তিত রয়েছে"।
এর আগে মাস্ক টুইটারে একটি পোল চালু করেছিলেন যেখানে প্রশ্ন করা হয়েছিল টুইটারে তার সিইও হিসাবে থাক উচিত কি না? এই পোলের উত্তরে ১৭ মিলিয়ন মানুষ ভোট দেয় যার মধ্যে ৫৭.৫ শতাংশ তারেক দায়িত্ব থেকে অব্যাহতির পক্ষে ভোট দেয়।  

বিভি/ এসআই

মন্তব্য করুন: