• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাজেটের মধ্যে ফ্ল্যাগশিপ স্মার্টফোন বেনকো S1

প্রকাশিত: ১৮:১৭, ৪ জুন ২০২৩

ফন্ট সাইজ
বাজেটের মধ্যে ফ্ল্যাগশিপ স্মার্টফোন বেনকো S1

তরুণদের জন্য বাজেটের মধ্যে ‘বেনকো S1’ সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে এসেছে ইনওয়ান টেকনোলজি। ‘মেইড ইন বাংলাদেশ’ স্লোগান ধারণ করে দেশে প্রস্তুতকৃত এই ডিভাইসে রয়েছে ৬.৮ ইঞ্চির এইচডি প্লাস মেগা পাঞ্চ হোল ডিসপ্লে।

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI) প্রযুক্তিসম্পন্ন ট্রিপল ব্যাক ক্যামেরা, ১১ গিগাবাইট (জিবি) র্যা ম এবং ৫০০০ মিলি অ্যাম্পিয়ার (এমএএইচ) সম্পন্ন শক্তিশালী ব্যাটারির মতো ফিচারও রয়েছে সাশ্রয়ী মূল্যের বেনকো S1-এ। 

বেনকো S1 মডেলের এই স্মার্টফোনে রয়েছে ৬.৮ ইঞ্চির এইচডি প্লাস মেগা পাঞ্চ হোল  ডিসপ্লে, ৫০০০ এম.এ.এইচের শক্তিশালী ব্যাটারি, ১.৬ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর।

ক্যামেরায় রয়েছে এআই প্রযুক্তিসম্পন্ন তিনটি ব্যাক ক্যামেরা, যার মূল ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের। এ ছাড়া রয়েছে ১.৬ ম্যাক্রোমিটারের বড় পিক্সেলের  সেন্সর এবং কম আলোতে ৬০ শতাংশ পর্যন্ত বেশি আলোকিত ছবি দেওয়ার জন্য এফ/১.৭-এর বড় অ্যাপারচার।

সামনের ক্যামেরার রয়েছে , একটি ২µm ৪-ইন-১ সুপার-পিক্সেল সেন্সর সহ একটি ১৬MP এর সেলফি ক্যামেরা।  যোগাযোগের জন্য রয়েছে থ্রি-জি এবং ফোর-জি নেটওয়ার্ক সুবিধা। দুটো সিমকার্ডের পাশাপাশি মেমোরি কার্ড ব্যবহারের জন্য রয়েছে অতিরিক্ত স্লট।

নিরাপত্তার জন্য রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস-আনলকের মতো ফিচার। আর চার্জিং ও কানেক্টিভিটির জন্য রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ১৮ ওয়াট  ক্ষমতা সম্পন্ন ফাস্ট চার্জিং ।  

ইনওয়ান টেকনোলজি লিমিটেডের কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ) কামরুল ইসলাম বলেন, আমাদের উদ্দেশ্য হচ্ছে সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ফিচার ও আধুনিক প্রযুক্তি সম্পন্ন স্মার্টফোন গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া। এতে করে দেশে ফিচারফোন থেকে স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধিতে সহায়ক হবে। যেটা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে যাবে।

S1 তেমনই একটি স্মার্ট ডিভাইস। যেসব ফিচার ও প্রযুক্তি এতে রয়েছে, তা বাজারের অন্যান্য ব্র্যান্ডের স্মার্টফোনের দামের থেকে অনেকখানি এগিয়ে রয়েছে বেনকো S1। মধ্যপ্রাচ্য এবং দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার অন্যান্য বাজারের মতো এখানেও ডিভাইসটি ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয়তা পাবে বলে আমরা আশা করছি।

এছাড়াও গ্রামীণ ডিস্ট্রিবিউশন (বেনকোর ন্যাশনাল ডিস্ট্রিবিউটার) এর ম্যানেজিং ডিরেক্টর জহুরুল হক বিপ্লব আরো বলেন আমরা বেনকো গ্রাহকদের শতভাগ সার্ভিস দেয়ার লক্ষ্যে দেশব্যাপী সকল জেলাতে সার্ভিসের  সুব্যবস্থা রেখেছি এবং নিজস্ব কারখানা থেকে  প্রোডাক্ট উৎপাদন করে কোয়ালিটির ব্যাপারে শতভাগ নিশ্চয়তা প্রদান করছি।

১২৮ জিবির ভেরিয়েন্টে রয়েছে ১১জিবি র্যা ম। এমারেলড গ্রীন এবং জেমস্টোন ব্লাক —এ দুইটি কালারে পাওয়া যাবে বেনকো S1 । বেনকো S1-এর দাম শুরু হবে ১২ হাজার ১৯৯ টাকা থেকে।  

বিভি/ এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2