• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গাজা হবে ইসরায়েলের জন্য ‘একটি অভিশাপ’: হামাস

প্রকাশিত: ১১:৫২, ৩ নভেম্বর ২০২৩

ফন্ট সাইজ
গাজা হবে ইসরায়েলের জন্য ‘একটি অভিশাপ’: হামাস

হামাসের সামরিক শাখা বৃহস্পতিবার হুমকি দিয়ে বলেছে, গাজা ইসরায়েলের জন্য ‘অভিশাপ হবে। তারা সতর্ক করে দিয়েছে যে, দেশটির আগ্রাসন চালানো সৈন্যরা ‘কালো ব্যাগে’ বাড়ি ফিরে যাবে। খবর এএফপি’র।

ইজেদিন আল-কাসেম ব্রিগেডের মুখপাত্র আবু ওবেদা এক অডিও বার্তায় বলেন, ‘গাজা ইসরায়েলের জন্য ইতিহাসের অভিশাপ হবে।’ তিনি আরো বলেন, ইসরায়েলের আরো সৈন্য কালো ব্যাগে ফিরে যাবে তা তারা আশা করতে পারে।

ইসরায়েলি কর্মকর্তাদের দেওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী, ৭ অক্টোবর গাজা উপত্যকা থেকে ইসরায়েলে চালানো হামাসের ভয়াবহ হামলায় কমপক্ষে ১,৪০০ নিহত হয়েছে। হামাসের হামলায় নিহতদের অধিকাংশই বেসামরিক নাগরিক। হামাসের হামলার প্রথম দিনে তাদের নির্বিচারে গুলি করে ও পুড়িয়ে মারার এবং ২৩০ জনেরও বেশি লোককে জিম্মি করার পর ইসরায়েল গাজা অবরোধ করে এবং সেখানে ব্যাপক বোমা হামলা চালায়।

গাজায় হামাসের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া সর্বশেষ পরিসংখ্যান অনুযায়ী, হামাসের হামলার প্রতিশোধ নিতে গাজায় চালানো ইসরায়েলের হামলায় ৯ হাজারেরও বেশি ফিলিস্তিনি নাগরিক প্রাণ হারিয়েছে। এদের মধ্যে ৩ হাজারের ও বেশি শিশু রয়েছে। সেখানে ইসরায়েলি বাহিনীর হামলায় হাজার হাজার ভবন ধসে পড়েছে এবং অর্ধেকেরও বেশি জনসংখ্যা বাস্তুচ্যুত হয়েছে।

বিভি/ এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2