• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গাজা যুদ্ধের শততম দিবস উপলক্ষে হামলা পাল্টা হামলা অব্যাহত

প্রকাশিত: ২১:১৬, ১৫ জানুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
গাজা যুদ্ধের শততম দিবস উপলক্ষে হামলা পাল্টা হামলা অব্যাহত

ফিলিস্তিনি যোদ্ধারা গাজায় ইসরাইলি সেনাদের এক সমাবেশে মর্টার হামলা চালিয়েছে। হামলার জেরে ইহুদিবাদী সেনাদের সাথে সংঘর্ষ বেধে যায়। ফিলিস্তিন আল-ইয়াওম টিভি চ্যানেল জানিয়েছে, ফিলিস্তিনি প্রতিরোধ বাহিনী গাজা শহরের আজ-জয়তুন পাড়ার পূর্বে মালাকে ঘাঁটি এলাকায় ইহুদিবাদী শত্রুদের সামরিক সরঞ্জামগু লক্ষ্য করে মর্টার হামলা চালিয়েছিল।

গাজা শহরের উত্তরে টেলিকমিউনিকেশন টাওয়ার এলাকায় ইহুদি বাহিনীর সাথে মুজাহিদিন বাহিনীর সংঘর্ষ হয়। গাজা উপত্যকায় যুদ্ধের শত তম দিনে ইহুদিবাদী সেনাবাহিনী একটি প্রতিবেদন প্রখাশ করেছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে: ৭ অক্টোবর থেকে এই অঞ্চল এবং দক্ষিণ লেবানন থেকে ইসরাইলের অভ্যন্তরে ১১ হাজার রকেট নিক্ষেপ করা হয়েছে। এর মধ্যে ৯ হাজার রকেট গাজা থেকে এবং ২ হাজার রকেট নিক্ষেপ করা হয়েছে দক্ষিণ লেবানন থেকে।

ফিলিস্তিন ইসলামি প্রতিরোধ অঅন্দোলন হামাস এর সামরিক শাখা ইজ্জেদ্দিন আল-কাসসাম ব্রিগেডের মুখপাত্র আবু ওবায়দা ফিলিস্তিনি মুজাহিদিনদের অর্জন সম্পর্কে বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তিনি বলেছেন: ১০০ দিনের যুদ্ধে তারা দখলদার ইসরাইলের এক হাজার সাঁজোয়া যান ধ্বংস করেছেন।

ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ও এক বার্তায় জানিয়েছে: ইসরাইলি সেনারা গত ২৪ ঘণ্টায় ১২ বার আগ্রাসন চালিয়েছে। তাদের ওই আগ্রাসনে কমপক্ষে ১৩২ ফিলিস্তিনি শহীদ এবং ২৫২ ফিলিস্তিনী আহত হয়েছে।

বিভি/ এসআই

মন্তব্য করুন: