• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

প্রেমিককে বাড়িতে এনে রুমডেটিং, দেখার পরই মেয়ের জীবন নিলেন মা

প্রকাশিত: ১৬:৫৬, ২১ মার্চ ২০২৪

আপডেট: ১৭:২০, ২১ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
প্রেমিককে বাড়িতে এনে রুমডেটিং, দেখার পরই মেয়ের জীবন নিলেন মা

নিহত তরুণী ভার্গবী ও প্রতীকি ছবি

কাজের জন্য মা বেরিয়ে যান বাড়ির বাইরে। এ সময় বাড়িতে কেউ না থাকায় প্রেমিককে রুমে ডেকে আনেন প্রেমিকা। আর তাদের রুমডেট অবস্থায় ধরে ফেলেন মা। এরপরই নেন এক ভয়াবহ সিদ্ধান্ত। হাতে নাতে ধরার পর শাড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে মেয়েকে হত্যা করেছেন মা।

বুধবার (২০ মার্চ) মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদের ইব্রাহিমপটনমে। নিহত ওই তরুণীর নাম ভার্গবী (১৯)। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমস এই খবর জানিয়েছে।

আরও পড়ুন: ছাত্রী হলে ঝুলছিল প্রেমিকা, ভিডিও কলে প্রেমিক

ভারতীয় ওই গণমাধ্যমের খবর অনুযায়ী, প্রেমিকের সঙ্গেই ফাঁকা বাসায় সময় কাটাচ্ছিলেন ভার্গবী। তার মা জাঙ্গাম্মা দুপুরে খাবার খেতে হঠাৎ বাড়িতে ফিরে ঢুকে ভার্গবী ও তার প্রেমিককে দেখে ফেলেন। এ সময় দুজনকে দেখে প্রচণ্ড রেগে মেয়ের প্রেমিককে তাড়িয়ে দেন। এরপরই ভার্গবীকে প্রচুর মারধর করেন।

আরও পড়ুন: প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিকের রহস্যজনক মৃত্যু

খবরে আরও বলা হয়, মারধরের এক পর্যায়ে নিজের শাড়ি নিজের মেয়ের গলায় আটকে দুই হাত দিয়ে ফাঁস দিয়ে তাকে হত্যা করেন। এই ঘটনা দেখে ফেলে ভার্গবীর ভাই। তিনিই পরে হত্যার অভিযোগ করেন পুলিশের কাছে।

এই ঘটনার বিষয়ে ইব্রাহিমপটনম পুলিশ জানিয়েছে, ভার্গবীর ভাইয়ের অভিযোগের ভিত্তিতে শুরু হবে তদন্ত। প্রাথমিকভাবে জানা গেছে, ভার্গবীর বিয়ে দেওয়ার চেষ্টা করছিল তার পরিবার। সেই জন্য পাত্র দেখাও চলছিল। বিয়ের প্রস্তুতির মধ্যে মেয়ের এই প্রেম জেনে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে যান মা।

বিভি/এজেড

মন্তব্য করুন: