• NEWS PORTAL

  • শুক্রবার, ১০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিকের রহস্যজনক মৃত্যু

রাজেক জাহাঙ্গীর, যশোর প্রতিনিধি

প্রকাশিত: ২২:১৫, ৩০ এপ্রিল ২০২৩

ফন্ট সাইজ
প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিকের রহস্যজনক মৃত্যু

নিহত ইলিয়াস (বায়ে) জিজ্ঞাসাবাদের জন্য হিরাকে থানায় নেওয়া হচ্ছে

যশোর ঝিকরগাছার পল্লীতে গভীর রাতে প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিক কলেজছাত্র ইলিয়াস হোসেন (১৯) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২৯ এপ্রিল)  দিবাগত গভীর রাতে ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের শ্রীচন্দ্রপুর গ্রামে।

নিহত ইলিয়াস হোসেন ওই গ্রামের ফারুক হোসেনের ছেলে। খবর পেয়ে ঝিকরগাছা থানার পুলিশ রবিবার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। 

একাধিক সূত্র জানিয়েছে, শ্রীচন্দ্রপুর  গ্রামের আয়নাল হকের মেয়ে গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী লিয়া খাতুন ওরফে হিরা (১৯) এর সাথে ইলিয়াস হোসেন (১৯) এর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। যা নিয়ে ইতিপূর্বে দুই পরিবারের মাঝে বেশ কয়েকবার ঝগড়াঝাটিও হয়েছে। 

শনিবার দিবাগত রাত দুটোর দিকে ইলিয়াস হোসেন তার প্রেমিকা লিয়া খাতুন ওরফে হিরার সাথে দেখা করতে আসেন। হিরা তার ঘরের জানালা ঘুলে কথা বলতে থাকেন। তাদের কথা বলার একপর্যায়ে বেশ জোরে শব্দ হয়। এসময় ইলিয়াস  জানালার পাশে পড়ে যান। তখন হিরা প্রেমিক ইলিয়াসের ফোন দিয়ে তার বন্ধু একই গ্রামের আকিজ মিয়ার ছেলে ইয়াছিন আলী (১৮) এর  নম্বরে ফোন দেন। ইয়াছিন দ্রুত ঘটনাস্থলে এসে ইলিয়াসকে নিস্তেজ অবস্থায় দেখতে পান। ইলিয়াসের নাকের উপরে কাটা দাগ লক্ষ্য করা যায়। 

প্রেমিকার সাথে কথা বলার সময় কেউ পিছন থেকে ইলিয়াসকে জানালার সাথে ধাক্কা দিতে পারে বলে স্থানীয়রা মনে করছেন। তবে ইলিয়াস হোসেনের পিতা ফারুক হোসেন অভিযোগ করে বলেন, পরিকল্পিতভাবে তার ছেলেকে গভীর রাতে ডেকে নিয়ে হিরা, হিরার পিতা আয়নাল ও মাতা লিজা খাতুন মিলে হত্যা করেছেন। 

ঝিকরগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) অহিদুর রহমান জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এবং প্রেমিকা লিয়া খাতুন ওরফে হিরাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান আমিন জানান, যেহেতু ঘটনার সময় হিরার সাথে ইলিয়াস কথা বলছিল এবং পাশেই ইলিয়াসের বন্ধু ইয়াসিন ছিল। ফলে পুলিশের তদন্তে দ্রুত সময়ে ঘটনার আসল রহস্য উদঘাটন হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2