• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

হিন্দু তরুণীকে দিয়ে জোর করে মুসলিম সংগীকে জুতাপেটা

প্রকাশিত: ১৭:৪২, ২০ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
হিন্দু তরুণীকে দিয়ে জোর করে মুসলিম সংগীকে জুতাপেটা

ছবি- সংগৃহীত।

হিন্দু সংগীর সংগে বসে থাকায় এক মুসলিম তরুণকে হেনস্থা ও মারধরের অভিযোগ উঠেছে ভারতের উত্তরপ্রদেশে। এমনকি সংগী তরুণীকে দিয়ে জোর করে ছেলেটিকে জুতাপেটা করা হয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে।

আনন্দবাজার অলনাইন জানিয়েছে, হিন্দু জাগরণ মঞ্চ নামের একটি সংগঠনের সদস্যরা ঘটনাটি ঘটিয়েছে। তারা ওই ঘটনার ভিডিও ধারণ করেছে বলেও অভিযোগ করেছেন ওই তরুণী।

স্থানীয় প্রশাসনের বরাতে প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে গত শুক্রবার। মেরঠের একটি বাজারের কাছে গাছের তলায় বসেছিলেন ওই যুগল। প্রথমে তাঁদের বসে থাকা নিয়ে প্রশ্ন তোলেন কাছের এক দোকানদার। এর পর ঘটনাস্থলে আসে হিন্দু জাগরণ মঞ্চের সদস্যরা।

ওই তরুণীর অভিযোগ, তাঁদের উপর চড়াও হয় হিন্দু জাগরণ মঞ্চের সদস্যরা। প্রথমে এসেই তাঁদের নাম জিজ্ঞাসা করে। তাঁরা নিজেদের নাম বলার পরই তাদের ধর্ম পরিচয় জানতে স্পষ্ট হয়। তখনই শুরু হয় অত্যাচার। প্রথমে মারধর করে তারা। তার পর তরুণীকে বলা হয় তাঁর সংগীর গালে জুতো মারতে। প্রথমে তিনি আলতো করে এক বার মারেন। কিন্তু তা মনপুত হয়নি ওই দলের। বারবার জোরে মারতে বলা হয়। একাধিকবার তরণীকে জুতো মারতে বাধ্য করে ওই সংগঠনের সদস্যরা। এখানেই শেষ নয়, তারপরেও কান ধরে বসিয়ে রাখা হয় ওই যুবককে। সবশেষে মারতে মারতে নিয়ে যাওয়া হয় স্থানীয় থানায়।

কিন্তু থানায় গিয়ে তরুণী তার সংগীর বিরুদ্ধে অভিযোগ করতে অস্বীকৃতি জানান। তিনি বলেন, ওই যুবকের সংগে সংগে তিনি নিজের ইচ্ছাতেই বসেছিলেন, এখানে কোনও রকম জোর করা হয়নি।

তরুণী অভিযোগ না করায় যুবককে গ্রেফতার করেনি পুলিশ। শেষে অন্য এক জনকে দিয়ে একটি অভিযোগ দায়ের করানো হয় হিন্দু জাগরণ মঞ্চের পক্ষ থেকে। কিন্তু পুলিশ বুঝতে পারে, আসলে জোর করে সেই অভিযোগ দায়ের করানো হয়েছে। পাল্টা হিন্দু জাগরণ মঞ্চের বিরুদ্ধে অভিযোগ করেন ওই তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে হিন্দু জাগরণ মঞ্চের কয়েক জনকে গ্রেফতার করে পুলিশ।

বিভি/এমএস

মন্তব্য করুন: