• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

হত্যার পর প্রেমিকাকে টুকরো টুকরো করলো প্রেমিক

প্রকাশিত: ১২:০৯, ২০ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১২:৪৪, ২০ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
হত্যার পর প্রেমিকাকে টুকরো টুকরো করলো প্রেমিক

প্রেমিকাকে হত্যার পর লাশ কেটে টুকরা টুকরা করার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে। হত্যার অভিযোগে প্রেমিককে গ্রেফতারও করেছে পুলিশ। 

আরও পড়ুন: 

 

লোমহর্ষক এই ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, মৃত ওই নারীর নাম গুড্ডি। তিনি রাজস্থানের নগউর জেলার দেরভা গ্রামের। তিনি বিবাহিত ছিলেন। কিন্তু বিবাহবহির্ভূত গ্রামের এক যুবকের সঙ্গে ওই নারীর প্রেমের সম্পর্ক ছিল।

গত ২০ জানুয়ারি শ্বশুরবাড়ি যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন গুড্ডি। তার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরাও গুড্ডির সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। পরে এ ঘটনায় ২২ জানুয়ারি গুড্ডির পরিবার থানায় নিখোঁজ ডায়েরি করে।

এর পরিপ্রেক্ষিতে গুড্ডির প্রেমিক আনোপরমকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদ করলে খুনের কথা স্বীকার করেন তিনি। গুড্ডির হত্যার বর্ণনা ও লাশ টুকুরো টুকরো করে কোথায় রেখেছেন তা জানান পুলিশকে।

গত তিন দিন থেকে দেহের খণ্ডিত অংশগুলো উদ্ধারে কাজ করছে পুলিশ। এখনো লাশের সব টুকরো উদ্ধার করতে সক্ষম হয়নি পুলিশ। তবে প্রথমে ওই গ্রামের ঝোপ থেকে রক্তমাখা জামাকাপড়, চুলের ক্লিপ উদ্ধার করে।

পুলিশের কাছে অভিযুক্ত প্রেমিক দাবি করেছেন, গুড্ডি তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন। সে কারণেই এই খুন করা হয়েছে।

নগউর জেলার পুলিশ সুপারিনটেনডেন্ট রমামূর্তি জোশী জানিয়েছেন, অভিযুক্ত প্রেমিক প্রথমে পুলিশকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছিলেন। পরে একপর্যায়ে খুনের কথা স্বীকার করেন।
আরও পড়ুন: 

বিভি/ এসআই

মন্তব্য করুন: