• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঈদ পোশাকের সঙ্গে মিল রেখে চলছে গহনা যাচাই

প্রকাশিত: ১৩:৪০, ১২ জুন ২০২৪

ফন্ট সাইজ
ঈদ পোশাকের সঙ্গে মিল রেখে চলছে গহনা যাচাই

ঈদ উৎসবে পোশাকের পাশাপাশি নানা ধরনের গহনার প্রতিও ক্রেতাদের আগ্রহের কমতি নেই। পোশাকের সাথে মিলিয়ে গহনা কিনতে তাই অনেকেই ভিড় করছেন গহনার দোকানগুলোতে। ফ্যাশন সচেতন তরুণী-নারীদের জন্য লেটেস্ট ডিজাইনের গহনা নিয়ে এসেছে কে-জেড। ঈদ উপলক্ষে রাজধানীসহ কে-জেডের সব আউটলেটে কেনাকাটার পেমেন্ট বিকাশে করলে থাকছে নিশ্চিত ক্যাশব্যাক অফার। 

ঈদ বা উৎসবে রকমারি পোশাকের পাশাপাশি বাহারি গহনাও খোঁজেন ফ্যাশন সচেতন তরুণী আর নারীরা। শাড়ি-পোশাকের সঙ্গে মিলিয়ে দুল, মালা, চুড়ি, আঙটিতে নিজেদের সাজাতে ভালোবাসে তারা। ক্রেতাদের আকৃষ্ট করতে ঈদ উপলক্ষে অলঙ্কারের সম্ভারে শোরুম সাজিয়েছে জনপ্রিয় ব্র্যান্ড 'কে-জেড'। লেটেস্ট ডিজাইনের সিটি গোল্ড আর গোল্ড প্লেটের গহনা পাওয়া যাচ্ছে এখানে।

সাজ-পোশাক কেনা শেষ করে অনেকেই ভিড় জমাচ্ছেন গহণার দোকানে। পছন্দ হলেই কিনে নিচ্ছেন পছন্দের ব্রেসলেট, টপ, চুড়ি। দাম বাজেটের মধ্যে থাকায় কে-জেড এর পণ্য কিনে সন্তুষ্ট ক্রেতারা।

এদিকে, ঈদ উপলক্ষে কেজেড থেকে কেনাকাটার পেমেন্ট বিকাশে করলে থাকছে সর্বোচ্চ তিনশ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। ঈদ কেনাকাটায় বিকাশের এই অফার থাকবে ঈদের আগের রাত পর্যন্ত।
 

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2