• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বঙ্গবন্ধু ম্যারাথনঃ বন্ধ রয়েছে হাতিরঝিল, যান চলবে যেভাবে

প্রকাশিত: ১১:০৩, ১০ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
বঙ্গবন্ধু ম্যারাথনঃ বন্ধ রয়েছে হাতিরঝিল, যান চলবে যেভাবে

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২২ উপলক্ষে রাজধানীর হাতিরঝিলের প্রবেশপথগুলোতে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। সোমবার (১০ জানুয়ারি) ভোর ৪টা থেকে দুপুর আনুমানিক ১টা পর্যন্ত এই সড়কে যান চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

ম্যারাথন দলটি আর্মি স্টেডিয়াম থেকে যাত্রা শুরু করে কাকলী হয়ে কামাল আতাতুর্ক এভিনিউ, গুলশান-২ ও গুলশান-১ অতিক্রম করে হাতিরঝিলে প্রবেশ করবে। হাতিরঝিলে প্রবেশের আগ পর্যন্ত দলটি যতোক্ষণ যে সড়ক দিয়ে যাবে, ততোক্ষণ সেই সড়কে যানবাহন চলাচল সাময়িকভাবে বন্ধ থাকবে। ম্যারাথন দলটি কোনো সড়ক অতিক্রম করার সংগে সংগে সড়কটি খুলে দেওয়া হবে।

তবে হাতিরঝিলের প্রবেশপথগুলোতে যানবাহন চলাচল ভোর ৪টা থেকে দুপুর ১টা পর্যন্ত বন্ধ থাকবে। এই লক্ষ্যে উক্ত এলাকায় যানবাহন চালকদের ডাইভারশন মেনে চলাচল করার অনুরোধ জানিয়েছে ডিএমপি। 

রেইনবো ক্রসিং থেকে যেসব যানবাহন হাতিরঝিল হয়ে গুলশান, বনশ্রী, রামপুরা এবং বাড্ডায় যেতে ইচ্ছুক তারা মগবাজার, মৌচাক হয়ে যাবেন। রামপুরা ইউলুপ এবং ইসলাম টাওয়ার দিয়ে যেসব গাড়ি হাতিরঝিলের মধ্য দিয়ে যেতে ইচ্ছুক তারা গুলশান বাড্ডা লিংক রোড হয়ে যাবেন।

পুলিশ প্লাজা হয়ে যেসব গাড়ি হাতিরঝিলের মধ্য দিয়ে বিভিন্ন দিকে যেতে ইচ্ছুক তারা পুলিশ প্লাজা এবং শুটিং ক্লাবের মধ্যের রাস্তা দিয়ে বাড্ডা লিংক রোড হয়ে যাবেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২২ চলাকালে যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে সবার সহযোগিতা কামনা করেছে ডিএমপি’র ট্রাফিক বিভাগ।
 

বিভি/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2