• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সুস্থ জীবন গড়ে তুলতে খেলাধুলা প্রয়োজন: প্রধানমন্ত্রী

বাসস

প্রকাশিত: ২১:২৮, ২০ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
সুস্থ জীবন গড়ে তুলতে খেলাধুলা প্রয়োজন: প্রধানমন্ত্রী

ছবি: বাসস

সুস্থ জীবন গড়ে তুলতে খেলাধুলার প্রয়োজন, বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২০ এপ্রিল) বিকালে, বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে যোগ দিয়ে একথা বলেন প্রধানমন্ত্রী।

শনিবার (২০ এপ্রিল) বিকালে আর্মি স্টেডিয়ামে, অনুষ্ঠিত হয় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩। ৪০ মিনিটের এই খেলায়, ৩-১ গোলে চ্যাম্পিয়ন হয় টেপুরগাড়ি বিকে সরকারী প্রাথমিক বিদ্যালয়, রংপুর বিভাগ এবং রানার্সআপ বাঞ্চারাম্পুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, চট্টগ্রাম বিভাগ।

এর আগে সকালে, বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এ বিজয়ী দল চর গোলাবাড়ি, মাদারগঞ্জ, জানালপুর এবং রানার্সআপ হয় তালিমগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়, মিঠাপুকুর রংপুর। এই দুই টুর্নামেন্টের খেলোয়াড়দের পুরস্কার দিতে মাঠে উপস্থিত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

চ্যাম্পিয়ন ও রানার্সআপ সহ অংশগ্রহণকারী সব দলকে শুভেচ্ছা জানান শেখ হাসিনা। তিনি বলেন, শুধু দেশেই নয় আন্তর্জাতিক পর্যায়েরও সুনাম বয়ে আনছে কোমলমতি শিশু খেলোয়াড়রা উল্লেখ করে, ভবিষ্যতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা চর্চার মাধ্যমে যোগ্য নাগরিক হয়ে উঠবে নতুন প্রজন্ম - আশা প্রকাশ করেন তিনি।

বিভি/এমআর

মন্তব্য করুন: