• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১২:৫৮, ২ মে ২০২৪

আপডেট: ১২:৫৯, ২ মে ২০২৪

ফন্ট সাইজ
রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে: প্রধানমন্ত্রী

রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ মে) গণভবনে থাইল্যান্ড সফর নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগের শক্তি দেশের জনগণ। জনগণের ভোটেই আওয়ামী লীগ নির্বাচিত হয়েছে। নির্বাচন নিয়ে অনেক কিছুর চেষ্টা হয়েছে। হতাশাও ছিলো কারো কারো মনে। তবে জনগণ নৌকার পক্ষে দাঁড়িয়েছে। দেশের মানুষ যতোক্ষণ চাইবে ততোক্ষণ ক্ষমতায় থাকবে আওয়ামী লীগ। কেউ যদি দেশের উন্নয়ন না দেখে বলার কিছু নেই বলেও মন্তব্য তার।

শেখ হাসিনা বলেন, থাইল্যান্ড সফরে দক্ষিণপূর্ব এশিয়ার দেশগুলোর মধ্যে নতুন দিগন্তের সূচনা হয়েছে। জানান, রোহিঙ্গা সংকট নিয়ে বিশ্ব নেতারা উদ্বিগ্ন। ফিলিস্তিনিদের জন্য আরো সহযোগিতা পাঠানোর কথাও জানান প্রধানমন্ত্রী। করোনা পরবর্তী ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বৈশ্বিক পরিস্থিতিতে প্রতিবেশী দেশগুলোর সম্পর্ক আরও সুদৃঢ় হওয়া দরকার এবং আর্থসামাজিক উন্নয়নের ক্ষেত্রে মতবিনিময় করে, অভিজ্ঞতা বিনিময় করে দেশের মানুষের কল্যাণ করতে পারি সেটাকে আমি গুরুত্ব দিয়েছি। এটাই বড় প্রাপ্তি বলে মনে করি।

উল্লেখ্য, গত ২৪ থেকে ২৮ এপ্রিল থাইল্যান্ড সফর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2