• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দেশবাসীর প্রতি হেফাজত ইসলামের নতুন আমীরের আহ্বান

প্রকাশিত: ১৭:৫০, ২৪ আগস্ট ২০২১

আপডেট: ১৭:৫৯, ২৪ আগস্ট ২০২১

ফন্ট সাইজ
দেশবাসীর প্রতি হেফাজত ইসলামের নতুন আমীরের আহ্বান

সকল ভেদাভেদ ভুলে মুরুব্বিদের পরামর্শে সম্মিলিতভাবে পূর্ণ ইখলাসের সংগে কাজ করে হেফাজতে ইসলামের হাতকে মজবুত করার আহ্বান জানিয়েছেন সংগঠনের নতুন আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী। মঙ্গলবার (২৪ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এই আহবান জানান। এই আহ্বান রেখেছেন দেশের সকল পর্যায়ের আলেম ওলামা ও সাধারণ মানুষের প্রতি। 

মুহিব্বুল্লাহ বাবুনগরী বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী'র ইন্তেকালের পর হেফাজতে ইসলাম বাংলাদেশের বর্তমান মজলিসে শুরা ও কার্যকরী পরিষদের পরামর্শে বর্তমান আমীর হিসেবে আমার নাম ঘোষণা করেছেন। কিন্তু আমার পক্ষে এতো বড় মহৎ দায়িত্ব পালন করা খুবই কঠিন। কারণ আমি অনেক অসুস্থ। তারপরও যেহেতু নাম ঘোষণা হয়ে গেছে। তাই আমি যথা সম্ভব আল্লাহর রহমতে দায়িত্ব পালন এবং সবার পরামর্শে ঈমানী সংগঠনকে সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করবো।

তিনি বলেন, প্রতিষ্ঠার সময়ে ঘোষিত হেফাজতে ইসলামের দাবিগুলো বাস্তবায়নের জন্য সুন্দরভাবে চেষ্টা করা আমাদের সবার কর্তব্য ও ঈমানী দায়িত্ব। আমাদের কিছু লোকেরা চলে গেছেন বলে হেফাজতে ইসলাম চলে যাবে এটা উচিত নয়। মানুষ পৃথিবীতে আসে ক্ষণিকের জন্য। কেউ এখানে চিরস্থায়ী হয় না। একদিন সবাইকে চলে যেতে হয়। আমি আশা করি সবাই মিলে কুরআন সুন্নাহ মতে সালাফের পদ্ধতি ও আকাবিরের উসূল মেনে কাজ করলে খুব শীঘ্রই আমরা হেফাজতে ইসলামকে তার কাঙ্খিত জায়গায় নিতে পারবো। 

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনাইদ বাবুনগরী মারা যাওয়ার পর আল্লামা মুহিব্বুল্লাহ বাবুগনরীকে ভারপ্রাপ্ত আমির ঘোষণা করে সংগঠনের শুরা ও কার্যকরী পরিষদ।

বিভি/এনইউটি/এনএম/এএএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2