• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পুলিশের ওপর ক্ষোভ, আবারও নিজের বাইকে আগুন দিলেন পাঠাও চালক

প্রকাশিত: ১৬:২৫, ২১ অক্টোবর ২০২১

আপডেট: ২০:৫২, ২১ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
পুলিশের ওপর ক্ষোভ, আবারও নিজের বাইকে আগুন দিলেন পাঠাও চালক

ট্রাফিক পুলিশের তিনটি মামলার ক্ষোভ থেকে আবারও নিজের বাইকে আগুন ধরিয়ে জ্বালিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এবার ইলিয়াস মিয়া (৪৫) নামের অন্য আরেকজন পাঠাও চালক নিজের বাইকে আগুন ধরিয়ে দিয়েছেন।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সোয়া দুইটার দিকে রাজধানীর পলাশী মোড় এলাকায় এই ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। 

তথ্যটি বাংলাভিশন ডিজিটালকে নিশ্চিত করেছেন লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মুর্শেদ। 

তিনি বলেন, দুপুর সোয়া দুইটার দিকে ইলিয়াস মিয়া নামের একজন পাঠাও চালক তার নিজের বাইকে আগুন ধরিয়ে দিয়েছেন। খবর পেয়ে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছে। আমরা উনার সংগে কথা বলে জানতে পেরেছি তিনি মাসখানেক হলো কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকা থেকে ঢাকায় এসেছেন কাজের সন্ধানে। ঢাকায় আসার পর থেকে তিনি পাঠাও চালিয়ে অর্থ উপাজর্ন করছেন।

আরও পড়ুন:
ডিএমপি`র সাত পুলিশ কর্মকর্তাকে বদলি
সাংবাদিক শওকত রেজা আর নেই

পূর্বাচলে নবনির্মিত প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন বৃহস্পতিবার

ওসি বলেন, আজকে পলাশী মোড় এলাকায় ট্রাফিক পুলিশ তাকে থামালে তিনি জানান, তার আগেও দুইটা মামলা আছে। তখন ট্রাফিক পুলিশ আগের মামলাগুলো না ভাঙানোর কারণে ফের আরও একটি মামলা দিয়েছেন। মামলার কাগজ নিয়ে তিনি একটু সামনে এসে নিউ মার্কেটের কাটাবন রোডে গাড়িতে আগুন ধরিয়ে দেন।

জানা যায়, প্রথমবার দুই হাজার টাকার মামলা দেওয়া হয় উল্টো পথে গাড়ি চালানোর দায়ে, দ্বিতীয়বার দুই হাজার টাকার মামলা দেওয়া হয় অতিরিক্ত যাত্রী পরিবহনের দায়ে। তৃতীয়বার এক হাজার টাকার মামলা দেওয়া হয় প্রথম দুইটি মামলার টাকা (জরিমানা) পরিশোধ না করায়।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর সকাল সোয়া নয়টার দিকে রাজধানীর বাড্ডা লিংক রোড এলাকায় মামলা দেওয়ায় রাগের মাথায় নিজের মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে প্রতিবাদ করেন শওকত আলম সোহেল নামে এক পাঠাও চালক। পরে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী তাকে আবারও একটি মোটরসাইকেল কিনে দেন।

 

বিভি/এসএইচ/রিসি 

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2