• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ডিএনসিসি’র ময়লার গাড়ির ধাক্কায় নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন

প্রকাশিত: ১৯:৩৩, ২৫ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
ডিএনসিসি’র ময়লার গাড়ির ধাক্কায় নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন

রাজধানীর পান্থপথ এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরশেনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় আহসান কবির খান নামের এক ব্যক্তির নিহতের ঘটনায় সরেজমিনে তদন্তপূর্বক তিন দিনের মধ্যে সুস্পষ্ট মতামতসহ প্রতিবেদন দাখিলের জন্য ডিএনসিসি’র পক্ষ থেকে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় ডিএনসিসি’র জনসংযোগ কর্মকতা আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম এতথ্য জানিয়েছেন। 

তিনি জানান, বিকালে ডিএনসিসি সচিব (যুগ্মসচিব) মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক স্বাক্ষরিত এক অফিস আদেশে প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর এস. এম. শরিফ-উল ইসলামকে আহ্বায়ক এবং মহাব্যবস্থাপক (পরিবহন) মো. মিজানুর রহমানকে সদস্য সচিব করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে তত্ত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক) আবুল হাসনাত মো. আশরাফুল আলমকে সদস্য করা হয়েছে। তদন্ত প্রতিবেদন প্রাপ্তির পর ডিএনসিসি’র পক্ষ থেকে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও জানান, পান্থপথে ফার্নিচারের দোকানের সামনে বেলা আড়াইটার দিকে একটি ময়লার গাড়ির ধাক্কায় মোটর সাইকেল আরোহী আহমেদ কবির নামে একজন ব্যক্তি নিহত হওয়ার পর ডিএনসিসি’র পক্ষ থেকে তদন্ত কমিটি গঠনসহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেওয়া হয়। ইতিমধ্যে ডিএনসিসি’র মেয়রের পক্ষ থেকে নিহতের পরিবারকে প্রয়োজনীয় সহায়তার উদ্যোগ নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

বিভি/এসএইচ/এএন

মন্তব্য করুন: