• NEWS PORTAL

  • শুক্রবার, ১০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দুই দিনের সফরে ঢাকায় এসেছেন সৌদি পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ২০:১৪, ১৫ মার্চ ২০২২

আপডেট: ২০:২০, ১৫ মার্চ ২০২২

ফন্ট সাইজ
দুই দিনের সফরে ঢাকায় এসেছেন সৌদি পররাষ্ট্রমন্ত্রী

সংগৃহীত ছবি

সৌদি আরবের পররাষ্ট্রমন্ত্রী প্রিন্স ফয়সাল বিন ফারহান আল-সৌদ দুই দিনের সফরে ঢাকায় পৌঁছেছেন। মঙ্গলবার (১৫ মার্চ) বিকাল ৬টা ৭ মিনিটে তাঁকে বহনকারী বিমানটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বিমানবন্দরে সৌদি পররাষ্ট্রমন্ত্রীকে স্বাগত জানান বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বার্তায় এতথ্য জানানো হয়েছে।

এর আগে পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে সৌদি রাষ্ট্রদূতের আগমনের বিষয়ে বলা হয়েছে, আগামীকাল বুধবার সৌদি পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে রাজনৈতিক সংলাপে বাংলাদেশের পক্ষে অংশ নেবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। সফরকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সঙ্গেও সাক্ষাৎ করবেন সৌদি পররাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন:

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানিয়েছে, বাংলাদেশ ও সৌদি আরবের মধ্যে রাজনৈতিক ও অর্থনৈতিক সম্পর্ক জোরদারে সংলাপই মূল আলোচ্য বিষয়। এছাড়া সৌদি আরবে বাংলাদেশের শ্রমবাজার, রোহিঙ্গা সংকট ও প্রতিরক্ষা সহযোগিতার বিষয় নিয়েও আলোচনা হবে।

সৌদি পররাষ্ট্রমন্ত্রীর এই সফরে বেশ কয়েকটি সহযোগিতার নথিতে সই হতে পারে। সফর শেষে বুধবার বিকালে ঢাকা ত্যাগ করার কথা রয়েছে সৌদি পররাষ্ট্রমন্ত্রীর।

বিভি/এএন

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2