• NEWS PORTAL

  • বুধবার, ০১ মে ২০২৪

স্ত্রীকে শায়েস্তা করতে শ্যালক-শ্যালিকার গায়ে আগুন দেয় আলাউদ্দীন

প্রকাশিত: ২১:৩৫, ১৬ মার্চ ২০২২

ফন্ট সাইজ
স্ত্রীকে শায়েস্তা করতে শ্যালক-শ্যালিকার গায়ে আগুন দেয় আলাউদ্দীন

দ্বিতীয় স্ত্রী পরকীয়ায় লিপ্ত। এমন ধারণা ছিলো আলাউদ্দীননের। এমন সন্দেহ নিয়ে পারিবারিক কলহের সৃষ্টি। এর জেরেই স্ত্রীকে শায়েস্তা করতে স্ত্রীর ছোট দুই ভাই-বোনকে নিজের বাসায় ডেকে এনে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় বাহির থেকে ঘরের দরজায় তালা মেরে পালিয়ে যায় আলাউদ্দীন। পরে চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধার করে।

বুধবার (১৬ মার্চ) সন্ধ্যা সাতটায় তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিসি বিপ্লব কুমার সরকার।

তিনি বলেন, রাজধানীর আদাবর থানার শনিরবিল হাউজিংয়ের প্রেমগলিতে দুই শিশুর শরীরে কেরোসিন ঢেলে আগুন দেওয়ার ঘটনায় অভিযুক্ত আলাউদ্দিনকে গ্রেফতার করেছে আদাবর থানা পুলিশ। দ্বিতীয় স্ত্রীকে ‘শিক্ষা’ দিতেই তিনি এ কাণ্ড ঘটিয়েছেন বলে জানিয়েছে পুলিশকে।  

ডিসি বলেন, আলাউদ্দিন পেশায় একজন রিকশাচালক। তার দুই বউ পাশাপাশি বাড়িতে থাকেন।  প্রথম স্ত্রীর তিন সন্তান, দ্বিতীয় স্ত্রীর সন্তান নেই। আলাউদ্দিনের সন্দেহ হয়, দ্বিতীয় স্ত্রী মৌয়ের অন্য কারো সঙ্গে সম্পর্ক আছে। এটি তার ধারণা, এর কোনো সত্যতা পাওয়া যায়নি। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ তৈরি হয় এবং আলাউদ্দিন তার স্ত্রীকে মারপিট করেন। 

আলাউদ্দিনের প্রথম স্ত্রী এবং দ্বিতীয় স্ত্রী দুজনেই গার্মেন্টসের চাকরি করেন। মঙ্গলবার সকালে মৌয়ের ওপর প্রতিশোধ নেওয়ার জন্য আদাবর এলাকায় শ্বশুরবাড়ি থেকে স্ত্রীর ছোট দুই ভাই-বোন মিতু ও বাপ্পিকে প্রথম স্ত্রীর বাসায় নিয়ে আসেন। সে সময় বাসায় কেউই ছিলেন না। দুই শিশুকে গালিগালাজ ও মারপিট করেন আলাউদ্দিন।  এক পর্যায়ে শিশুদের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন।

ডিসি বিপ্লব কুমার সরকার বলেন, আগুন লাগিয়ে বাইরে থেকে দরজা লাগিয়ে দেওয়া হয়। চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। 

আলাউদ্দিনকে বৃহস্পতিবার আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে বলে জানান ডিসি।

 

বিভি/এসএইচ/রিসি 

মন্তব্য করুন: