• NEWS PORTAL

  • বুধবার, ২২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

উত্তরায় কাভার্ডভ্যান চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৫২, ১৪ এপ্রিল ২০২২

আপডেট: ১০:৪১, ১৪ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
উত্তরায় কাভার্ডভ্যান চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

রাজধানীর উত্তরায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলে থাকা নারীসহ তিন আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে আজমপুর রবীন্দ্র সরণি আমির কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ইনামুল ইসলাম (২৫), মোছা. হনুফা আক্তার (৩৫) ও মোহাম্মদ অনিক (১৮)।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো: আখতারুজ্জামান ইলিয়াস এ তথ্য নিশ্চিত করে জানান, আজমপুর রবীন্দ্র সরণি এলাকায় একটি কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলে হনুফা ও এনামুল মারা যায়। তাদের সাথে থাকা অনিক নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

অনিকের মা অজুফা আক্তার জানান, অনিক মোহাম্মদপুর রায়েরবাজার এলাকায় থাকতেন। সেখানে তিনি একটি গ্যারেজে কাজ করতেন। তার বাবা গাজীপুর বোর্ডবাজার এলাকায় থাকেন। তিনি গতকাল অ্যাক্সিডেন্ট করেছেন। তাকে দেখতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

তিনি আরও জানান, নিহত হনুফা আক্তার অনিকের ফুপু। অপর নিহত ব্যক্তি (ইনামুল) অনিকের পূর্ব পরিচিত।

উত্তরা পশ্চিম থানার এসআই মো. মোজাম্মেল হক জানান, দুর্ঘটনার খবর পেয়ে উত্তরা আজমপুর আমির কমপ্লেক্সের সামনে গিয়ে দেখতে পাই মোটরসাইকেল এবং কাভার্ডভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলে দুজন মারা গেছেন। পরে অনিক নামে একজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত অনিকের গ্রামের বাড়ি বরিশাল জেলার গৌরনদী থানায়। বর্তমানে রায়েরবাজার এলাকায় থাকতেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2