• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘ইলিয়াস আলী গুমের সঙ্গে র‌্যাব জড়িত নয়’

প্রকাশিত: ১৫:০০, ২১ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
‘ইলিয়াস আলী গুমের সঙ্গে র‌্যাব জড়িত নয়’

সুইডেনভিত্তিক সংবাদমাধ্যম নেত্র নিউজে প্রকাশিত এক সংবাদে বলা হয়েছে বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের সঙ্গে র‍্যাবের কর্মকর্তারা জড়িত। তবে এই সংবাদ ভিত্তিহীন বলে দাবি করেছে র‌্যাব।

র‌্যাব বলছে- বিএনপি নেতা ইলিয়াস আলীর গুমের সঙ্গে র‍্যাবের কোনো কর্মকর্তা জড়িত নয়।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ দাবি করেন সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, নেত্র নিউজে যেভাবে তথ্য উপস্থাপন করা হয়েছে, র‌্যাব মনে করে, এটি সম্পূর্ণভাবে ভিত্তিহীন। আমরা বলবো, ইলিয়াস আলীকে যখন থেকে পাওয়া যাচ্ছিল না, তার স্ত্রী আমাদের কাছে এসেছিলেন, তাকে আমরা সর্বোচ্চ আইনি সহায়তা দিয়েছি। তিনি যখন যে সন্দেহ পোষণ করেছেন, যখনই কোনও তথ্য দিয়েছেন; আমরা অভিযান পরিচালনা করেছি। আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা করছি। এখনও উনার স্ত্রীকে সহায়তা দিয়ে যাচ্ছি।

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, নেত্র নিউজে যে তথ্য দেয়া হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। এখানে তারা যেভাবে ডকুমেন্টেশন দেখিয়েছে, বিষয়টি সে রকম নয়। আমাদের যারাই তথ্য দিয়েছে, সেই অনুযায়ী আমরা অভিযান পরিচালনা করেছি। কারণ এটি আইনশৃঙ্খলা বাহিনীর একটি দায়িত্ব। আমরাও চেষ্টা করছি, ইলিয়াস আলীকে খুঁজে বের করার।

তিনি আরও বলেন, র‌্যাবের সবধরনের অভিযান আইন মেনে করা হয় উল্লেখ করে কমান্ডার খন্দকার আল মঈন বলেন, র‌্যাব একটি আইনশৃঙ্খলা বাহিনী। র‌্যাবের সব অভিযান আইন মেনে করা হয়। প্রকাশিত সংবাদটিতে যেসব তথ্য উপাত্ত প্রচারিত হয়েছে তা সবই ভিত্তিহীন। এটাই আমাদের বক্তব্য। কারণ এখানে যেভাবে তথ্য দেখিয়েছে বিষয়টি আসলে সঠিক না।

বিভি/এসএইচ/এজেড

মন্তব্য করুন: