• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘শ্রীলঙ্কা-পাকিস্তান নয়, বাংলাদেশের তুলনা হবে ইউরোপ-আমেরিকার সাথে’

প্রকাশিত: ১৭:৪৭, ২১ মে ২০২২

আপডেট: ১৮:৪৭, ২১ মে ২০২২

ফন্ট সাইজ
‘শ্রীলঙ্কা-পাকিস্তান নয়, বাংলাদেশের তুলনা হবে ইউরোপ-আমেরিকার সাথে’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে শ্রীলংকা, আফগানিস্তান কিংবা পাকিস্তানের সাথে বাংলাদেশকে তুলনা নয়, তুলনা করা হবে ইউরোপ আমেরিকার সাথে। তিনি বলেন, আওয়ামী লীগ নয়, আন্তর্জাতিকভাবে স্বীকৃত সন্ত্রাসী রাজনৈতিক দল বিএনপিই সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। 

শনিবার (২১ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ছাত্রলীগের আলোচনা অনুষ্ঠানে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন। 

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসবে জনগণের ম্যান্ডেট নিয়ে। কারণ দলটির শক্তির উৎস দেশের জনগণ। দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে কোন শক্তিই আওয়ামী লীগকে হারাতে পারবে না।

এছাড়াও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, আগামী জুন মাসেই পদ্মাসেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ।রোববার (২২ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পদ্মা সেতুর সবশেষ তথ্য পাঠানো হবে। তিনি তা দেখে সময় দেবেন। সেই সময় পদ্মা সেতুর উদ্বোধন করা হবে বলে জানান সেতুমন্ত্রী।

আরও পড়ুন:

সেতুমন্ত্রী বলেন, দুর্নীতির অভিযোগ দিয়ে বিশ্ব ব্যাংক তাদের সহযোগিতার হাত ফিরিয়ে নিয়েছিল। সে সময় বঙ্গবন্ধু কন্যা বজ্রকণ্ঠে বলেছিলেন, বিশ্ব ব্যাংক চলে গেলেও আমরা আমাদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করব। সে স্বপ্ন আজ বাস্তবে পরিণত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

ওবায়দুল কাদের বলেন, ১৩ বছর আগের বাংলাদেশ আর আজকের বাংলাদেশ কোথায়! শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই পাল্টে গেছে দেশের চেহারা। শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই বাংলাদেশ আজ অন্ধকার থেকে আলোর পথের যাত্রী। শেখ হাসিনা এসেছিলেন বলেই স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে বাংলাদেশ। বঙ্গবন্ধু জাতিকে রাজনৈতিক স্বাধীনতা দিয়েছেন আর শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি। আমাদের আজকের মুক্তি সংগ্রামের কাণ্ডারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চালনায় আলোচনাসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল।

বিভি/এজেড

মন্তব্য করুন: