• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নতুন করে কোনো রোহিঙ্গা বাংলাদেশে ঢুকতে দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫৪, ২৭ মে ২০২২

আপডেট: ০৯:৫৫, ২৭ মে ২০২২

ফন্ট সাইজ
নতুন করে কোনো রোহিঙ্গা বাংলাদেশে ঢুকতে দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

ভারত থেকে সম্প্রতি বেশকিছু রোহিঙ্গা বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টা করেছে। নতুন করে কোনো রোহিঙ্গা বাংলাদেশে প্রবেশের চেষ্টা করলে তাদের ভারতে ফেরত পাঠানো হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। একই সঙ্গে উখিয়া-টেকনাফের ৩৪টি শিবিরে আশ্রিত রোহিঙ্গারা যাতে বাহিরে আসতে না পারে সেদিকেও নজরদারি বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৭ মে) রাত পৌনে ১১টার দিকে কক্সবাজার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে ‘বলপ্রয়োগে বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিকদের সমন্বয়, ব্যবস্থাপনা ও আইন-শৃঙ্খলা সম্পর্কিত নির্বাহী কমিটির সভায় তিনি এসব কথা বলেন।

এসময় কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা ও পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট তাপস রক্ষিতসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। 

মন্ত্রী আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় বিজিবি কক্সবাজার রিজিওনের বাৎসরিক মাদকদ্রব্য (মালিকবিহীন) ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেওয়ার কথা রয়েছে। 

বিভি/এমআরকে/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2