• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পাঁচ ঘণ্টা পর সিলেটের সঙ্গে ট্রেন যোগাযোগ চালু

প্রকাশিত: ১৮:০০, ১১ জুন ২০২২

আপডেট: ১৮:০৯, ১১ জুন ২০২২

ফন্ট সাইজ
পাঁচ ঘণ্টা পর সিলেটের সঙ্গে ট্রেন যোগাযোগ চালু

ফাইল ছবি

পারাবত এক্সপ্রেস ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনার প্রায় পাঁচ ঘণ্টা পর সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। এর আগে ২ ঘণ্টা ধরে চলে অগ্নিকাণ্ড। ফায়ার সার্ভিসের প্রচেষ্টায় নেভানো যায় তিনটি বগির আগুন।

শনিবার (১১ জুন) বিকেল ৫টার দিকে আগুনে পুড়ে যাওয়া বগিগুলো সরিয়ে রেল চলাচল স্বাভাবিক করা হয়। সিলেট রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক মো. নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর পারাবত ট্রেনের পাওয়ার কারে আগুন লাগে। দুটি বগিতে এই আগুন ছড়িয়ে পড়ে। আগুন নেভানো এবং বগি সরানো কার্যক্রমের কারণে সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

মো. নুরুল ইসলাম বলেন, দুপুর ২টার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন লাগা বগিগুলো বিকাল সাড়ে চারটার দিকে সরানো হলে পাঁচটা থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এদিকে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন জানান, ট্রেনটি ঢাকা থেকে সিলেটের দিকে যাচ্ছিল। হঠাৎ ট্রেনের পাওয়ার কার থেকে আগুনের সূত্রপাত হয়। এতে ট্রেনের এসি কেবিনসহ ৩টি কেবিন আগুনে পুড়ে যায়। আগুন লাগার সঙ্গে সঙ্গে ট্রেনটি থামিয়ে দেওয়ায় কেউ হতাহত হননি। যাত্রীরা সবাই নিরাপদে আছেন।

বিভি/এজেড

মন্তব্য করুন: