• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মারা গেলেন ট্রাকের ধাক্কায় আহত বিমানবাহিনীর কর্মকর্তা

প্রকাশিত: ২২:২৮, ১৬ জুন ২০২২

ফন্ট সাইজ
মারা গেলেন ট্রাকের ধাক্কায় আহত বিমানবাহিনীর কর্মকর্তা

রাজধানীর হাইকোর্ট মোড়ে বুধবার (১৫ জুন) বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন বিমানবাহিনীর কর্মকর্তা মাকসুদুল কায়সার (৪৫)। বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। তিনি বিমানবাহিনীর জ্যেষ্ঠ ওয়ারেন্ট অফিসার ছিলেন।

মাকসুদুলের স্ত্রী জুই আক্তার জানিয়েছেন, তাদের দুটি সন্তান রোজমি জাহান রাফা (১৩) এবং তানভীর আহমেদ (৯)। তারা রাজধানীর বিএএফ শাহীন স্কুলের সপ্তম শ্রেণি ও তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। তারা সপরিবারে যাত্রাবাড়ীর বিবির বাগিচায় থাকেন। প্রতিদিন সন্তানদের স্কুলে পৌঁছে দেওয়ার পর তার স্বামী কর্মস্থলে যেতেন। স্কুল ছুটি শেষে ছেলেমেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে বাসায় ফিরতেন। বুধবার সকালে দুই সন্তানকে নিয়ে মোটরসাইকেলে করে স্কুলে যাচ্ছিলেন মাকসুদুল। হাইকোর্ট মোড়ের কদম ফোয়ারার কাছে পৌঁছালে বেপরোয়া গতির একটি ট্রাক পেছন থেকে মাকসুদুল কায়সারের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনজনই রাস্তায় ছিটকে পড়ে। রক্তাক্ত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে মাকসুদুল মারা যান।

দুর্ঘটনায় রোজমি ও তানভীর আহত হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রোজমির অবস্থা গুরুতর। তবে তানভীর আশঙ্কামুক্ত হলেও তার ডান পা ভেঙে গেছে।

আহত ভাইবোন রোজমি ও তানভীরকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়েছে। স্বজনেরা জানিয়েছেন, সেখানেই ওদের চিকিৎসা করা হবে। জানাজার জন্য মাকসুদুলের লাশ নেওয়া হয় ঢাকা সেনানিবাসে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানিয়েছেন, ওই ঘটনায় নিহত ব্যক্তির স্ত্রী বাদী হয়ে নিরাপদ সড়ক আইনে একটি মামলা করেছেন। মামলায় ট্রাকচালককে আসামি করা হয়েছে। তবে এ পর্যন্ত ট্রাকচালককে আটক করা যায়নি।

বিভি/এনএ

মন্তব্য করুন: