• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নদীতে নেমে প্রধানমন্ত্রীর সঙ্গে কী কথা হয়েছিল ওই কিশোরীর?

প্রকাশিত: ১৪:০২, ২৬ জুন ২০২২

ফন্ট সাইজ
নদীতে নেমে প্রধানমন্ত্রীর সঙ্গে কী কথা হয়েছিল ওই কিশোরীর?

শনিবার (২৫ জুন) স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের পর জনসভায় যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনসভা শেষ করে তিনি যখন মঞ্চ ছাড়ছিলেন তখন হঠাৎ করেই মঞ্চের সামনে এক কিশোরী হাজির হন। কড়া নিরাপত্তার মধ্যেই মঞ্চের সামনে থাকা পানিতে নেমে পড়েন ওই কিশোরী। এরপর তার সাথে প্রধানমন্ত্রীর কথাও হয়। তাদের মধ্যে ঠিক কী কথা হয়, এ নিয়ে গতকাল থেকেই চলছে কৌতুহল।

ওই ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, লাল-কালো কামিজ আর কমলা সালোয়ার পরিহিত এক কিশোরী সাঁতরে মঞ্চের সামনে যেয়ে পানিতে দাঁড়িয়ে হাত নেড়ে কিছু একটা বলছিলেন তিনি। সে সময় মঞ্চ থেকে একজন তাকে ফিরে যেতে বলেন। পরে প্রধানমন্ত্রী তার সঙ্গে কথা বলেন।

প্রধানমন্ত্রী ওই কিশোরী কী বলেন এবং ওই কিশোরী কী বলে এ বিষয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ জানিয়েছেন, মেয়েটি ওই সময় বলছিল, আমার কিছু নাই, আমার কিছু নাই, আমারে কিছু একটা করে দেন। 

ওই কিশোরীর কথা শুনে সবাই যখন তাকে ফিরে যেতে বলছিলেন, তখন প্রধানমন্ত্রী তাকে বলেন, আমি দেখব, তুমি এখন ওখানে যাও। আমি তোমাকে দেখতে বলব। পানি থেকে আগে ওইদিকে যাও।

গোলাপ আরও বলেন, প্রধানমন্ত্রী বলার পর মেয়েটি কিনারের দিকে যাওয়া শুরু করে।

মেয়েটির পরিচয় এখনও পাওয়া যায়নি জানিয়েছে আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, মেয়েটি মনে হয় ‘মানসিক ভারসাম্যহীন’। তার পরিচয় জানার চেষ্টা চলছে।

এ ঘটনায় অবশ্য কিছুটা তোলপাড়ও হয়েছে। প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে নিরাপত্তা বেষ্টনী ভেঙে কিভাবে ওই কিশোরী মঞ্চের সামনে পৌঁছালেন তা প্রশ্নের বিষয় হয়ে দাঁড়িয়েছে।

বিভি/এজেড

মন্তব্য করুন: