• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পদ্মাসেতুর নাট-বোল্টু খোলা সেই যুবকের বাড়ি বরিশাল (ভিডিও)

প্রকাশিত: ১৯:২৯, ২৬ জুন ২০২২

আপডেট: ১৯:৩০, ২৬ জুন ২০২২

ফন্ট সাইজ
পদ্মাসেতুর নাট-বোল্টু খোলা সেই যুবকের বাড়ি বরিশাল (ভিডিও)

পদ্মাসেতু চালু হওয়ায় দেশবাসীর মধ্যে আনন্দের বন্যা বয়ে গেছে। কিন্তু সেতুটি চালুর প্রথমদিনই ঘটেছে কিছু অপ্রীতিকর ঘটনা। এর মধ্যে সবচেয়ে আলোচনায় আসে সেতুতে নাট খোলার একটি ভিডিও। সেতুর ওপরে উঠে নাট খোলার ভিডিওটি ভাইরাল হয়েছে।

এরপর ওই যুবককে আটক করেছে পুলিশ। আটক ওই যুবকের বায়েজিদ তালহা (২৮)। তার বাড়ি বরিশালের পটুয়াখালী জেলার বাউফলে। 

সিআইডির সাইবার ইন্টেলিজেন্স এন্ড রিস্ক ম্যানেজম্যান্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউর মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

রবিবার (২৬ জুন) বিকালে রাজধানীর বেইলি রোড এলাকা থেকে ডিবির সিআইডি ইউনিট বায়জিদকে আটক করে। আগামীকাল এ বিষয়ে বিস্তারিত জানাবে সিআইডি।

এর আগে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়- পদ্মা সেতুর পার্শ্বে থাকা রেলিংয়ের পিলারে সংযুক্তকারী নাট-বোল্ট খুলছেন এক যুবক। জলপাই রঙের শার্ট পরিহিত ওই যুবক নাট খুলে হাতে নিয়ে ভিডিও বানিয়ে তা প্রকাশ করেছেন টিকটক একাউন্টে।

এর আগে বাংলাভিশনে এই বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। এরপর পরই বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আসে।

এর আগে গতকাল শনিবার (২৫ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মাসেতুর উদ্বোধন করেন। আর রবিবার (২৬ জুন) সেতু সর্বসাধারণের জন্য খুলে দেয়া হয়। ভোর ৬টা থেকেই পদ্মাসেতুতে যান চলাচল শুরু হয়েছে। 

 

এদিকে ওই ভিডিও ছাড়াও আইন অমান্য করে অনেকেই ছবি বা সেলফি তুলছেন এমন দৃশ্যও ঘরে ফিরে বেড়াচ্ছে সামাজিক মাধ্যমজুড়ে। তবে প্রশাসন ইতিমধ্যে জানিয়ে দিয়েছে সোমবার থেকে কোনো রকম ছবি তোলা বা ভিডিও করা হলেই জরিমানা করা হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: