• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

এবার পদ্মাসেতুতে নামাজ পড়ে ভাইরাল এক মুসল্লী (ভিডিও)

প্রকাশিত: ২০:২৫, ২৬ জুন ২০২২

ফন্ট সাইজ
এবার পদ্মাসেতুতে নামাজ পড়ে ভাইরাল এক মুসল্লী (ভিডিও)

পদ্মা সেতুর উন্মাদনায় মেতেছে পুরো দেশ। জনসাধারণের জন্যে উন্মুক্ত করে দেয়ার পর বিভিন্ন জেলা থেকে পদ্মাসেতুতে আসছেন দর্শনার্থীরা। ছবি তোলা, ভিডিও করা এবং সেলফি তোলার হিড়িক পড়ে যায় প্রথম দিনেই। গাড়ী পারাপারের সাথে সাথে মানুষজন উচ্ছ্বসিত হয়ে বেআইনি কাজও করে বসেন কেউ কেউ।

তবে অতি উচ্ছ্বাসী মানুষও দেখা গেছে এই পদ্মাসেতুতে। ভাইরালের রঙে মিশে গেছেন এক মুসল্লীও। তিনি পদ্মাসেতুতে নামাজ পড়ে ভাইরাল হয়েছেন। একই দিন পদ্মা সেতুর ওপরে উঠে পাশে থাকা রেলিংয়ের নাট-বোল্টু খুলে ভাইরাল হন দুই যুবক। যার একজন ইতিমধ্যে পুলিশের হাতে আটক হয়েছেন।

কিন্তু মুসল্লী হিসেবে নামাজ পড়ায় তাকে কেউ তেমন কিছু বলেননি। তবে কাজটি বেআইনি। কেননা পায়ে হাঁটা, ছবি তোলা ও ভিডিও করা নিষিদ্ধ করেছে স্থানীয় প্রশাসন। সে হিসেবে তিনি সেতুতে নামাজ পড়ে বেআইনি কাজ করেছেন বলে মন্তব্য করেছেন নেটিজেনরা। কেউ কেউ প্রশংসাও করেছেন। তবে ওই মুসল্লীর নাম পরিচয় এখনো জানা যায়নি।

রবিবার বিকালের দিকে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ১৩ সেকেন্ড এর ওই ভিডিওতে দেখা যায়, সাদা পাজামা ও সাদা গেঞ্জি পরা মধ্য বয়স্ক একজন নামাজ আদায় করছেন। তার পাশে থাকা কেউ কেউ ওই নামজের দৃশ্য ভিডিও ধারণ করেন। তিনি রুকু, সেজদা দিয়ে পরের রাকাতের জন্য উঠে দাঁড়ানোর দৃশ্য ছিল ওই ভিডিওতে।

 

বিভি/এজেড

মন্তব্য করুন: