• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

এবার সাকিবের ইস্যুতে নড়েচড়ে বসছে দুদক

প্রকাশিত: ১৯:১২, ২০ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
এবার সাকিবের ইস্যুতে নড়েচড়ে বসছে দুদক

টি-টোয়েন্টি ও টেস্ট জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান ইস্যুতে নড়েচড়ে বসছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুর্নীতিবিরোধী প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত রয়েছেন সাকিব। নানান ইস্যুতে সাকিবের নাম আসায় তিনি এখনো দুদকের শুভেচ্ছাদূত থাকবেন কি না, বিষয়টি খতিয়ে দেখছে কমিশন। 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে দুদক সচিব মো. মাহবুব হোসেন এ তথ্য জানান।  

সাকিব আল হাসানের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে তিনি দুর্নীতির সঙ্গে যুক্ত। এতে কমিশনের ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে কি না বা এ অবস্থাতেও তিনি (সাবিক) কমিশনের শুভেচ্ছাদূত থাকছেন কি না এমন প্রশ্নের জবাবে কমিশনের সচিব বলেন, অভিযোগ এলেই তো সঙ্গে সঙ্গে কোনো কিছু হয় না। একটু সময় দেন। বিষয়টি দুর্নীতি দমন কমিশন দেখছে, অপেক্ষা করুন।

মাহবুব হোসেন আরও জানান, সাকিব আল হাসান বিশ্বসেরা অলরাউন্ডার এবং দলের অধিনায়ক। তার সঙ্গে দুদকের ২০১৮ সালে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যে চুক্তিটি হয়েছিল, সেটি ছিল বিনা পারিশ্রমিকে উনি দুদকের হয়ে তথ্যচিত্র তৈরিতে কাজ করবেন। তার সঙ্গে শুধু একবার ২০১৮ সালে যখন দুদকের ১০৬ কমপ্লেইন হটলাইন চালু হয়, তখন একটি তথ্যচিত্র করা হয়েছিল। পরবর্তীতে আমরা আর কোনো তথ্যচিত্র বা কোনো কার্যক্রম করিনি।

উল্লেখ্য যে সম্প্রতি জুয়া সাইটের সঙ্গে চুক্তি, শেয়ারবাজারে কারসাজি এবং কোম্পানিতে নিজের বাবার নাম জালিয়াতির অভিযোগ উঠে সাকিব আল হাসানের বিরুদ্ধে। সরাসরি দুর্নীতি নাহলেও এগুলোকে অনেকেই দুর্নীতি হিসেবে দেখছেন।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2