• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

এলডিডিপি জার্নালিস্ট ফেলোশিপে সেরা রিপোর্টার বাংলাভিশনের মাইনুল শোভন

প্রকাশিত: ২০:১১, ৪ জুন ২০২৪

আপডেট: ২০:১২, ৪ জুন ২০২৪

ফন্ট সাইজ
এলডিডিপি জার্নালিস্ট ফেলোশিপে সেরা রিপোর্টার বাংলাভিশনের মাইনুল শোভন

বিশ্বব্যাংক এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ‘প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি)’ আওতায় প্রাণিসম্পদ খাতের সম্ভাবনা ও করণীয় বিষয়ে গবেষণাধর্মী প্রতিবেদন প্রণয়নের জন্য ইলেক্ট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পেয়েছেন বাংলাভিশনের প্রতিবেদক মাইনুল শোভন। 

মঙ্গলবার (৪ জুন) দুপুরে রাজধানীর সিরডাপ মিলনায়তনে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান।

চলতি বছরে বাংলাদেশ সরকার ও বিশ্বব্যাংকের অর্থায়নে পরিচালিত এবং প্রাণিসম্পদ অধিদপ্তর বাস্তবায়নাধীন প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) আওতায় বাংলাভিশনের মাইনুল শোভনসহ দেশের ২১ জন গণমাধ্যমকর্মীকে ‘এলডিডিপি জার্নালিস্ট ফেলোশিপের জন্য নির্বাচিত করা হয়। যার মধ্য থেকে বিচারক প্যানেলের মাধ্যমে গণমাধ্যমের ৩টি শাখায় সেরা রিপোর্টার নির্বাচন করা হয়।

মাইনুল শোভনের রিপোর্টের বিষয়বস্তু ছিলো - প্রাণিসম্পদ খাতে নারীর মালিকানা, সরকারি মুরগি খামারের দুরবস্থা ও ছাগলের দ্রুত বেড়ে উঠতে বিশেষ ক্রিপ ফিডিং পদ্ধতি।

ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে এবারে দ্বিতীয় স্থান অধিকার করেছেন একুশে টিভির তৌহিদুর রহমান ও তৃতীয় হয়েছেন গাজী টিভির বায়জিদ আহমেদ।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2