• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

রাস্তায় আটকে পরা মানুষদের জন্য স্বপ্ন’র পক্ষ থেকে ইফতার বিতরণ

প্রকাশিত: ১৫:৩৪, ২৭ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
রাস্তায় আটকে পরা মানুষদের জন্য স্বপ্ন’র পক্ষ থেকে ইফতার বিতরণ

লাল ক্যাপ পরিহিত একদল তরুণকে দেখা যায় রমজানে রাস্তায় আটকে পরা বা সঠিক সময়ে বাসায় ফিরতে না পারা মানুষদের জন্য স্বপ্ন’র পক্ষ থেকে ইফতার বিতরণ করতে।

রাজধানীতে জ্যামের অস্বস্তি নিত্যদিনের সঙ্গী। এই রমজানে অনেকে সঠিক সময়ে অফিস থেকে বের হলেও রাস্তায় যানজটের কারণে বাসায় পৌঁছানোর আগেই ইফতারের সময় হয়ে যায়। তখন গাড়িতে বা মোটর বাইকে আটকে থাকা মানুষের ভোগান্তির শেষ থাকে না। আবার অনেকে মার্কেট থেকে বের হতে হতে ইফতারের সময় হয়ে যায়। রাস্তায় আটকে থাকা বা এই রমজানে ইফতারের জন্য সঠিক সময়ে ঘরে ফিরতে না পারা মানুষদের জন্য একটু হলেও স্বস্তির আয়োজন করছে দেশের নাম্বার ওয়ান চেইন সুপারশপ ‘স্বপ্ন’। 

২৭ এপ্রিল বিকাল ৫টা থেকে ইফতার সময় পর্যন্ত রাজধানীর গুলশান ১, নিউ মার্কেট, বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক ও মিরপুর ১০সহ ঢাকার বাইরে চট্রগ্রাম, সিলেট ও কুমিল্লা সদর এলাকার বিভিন্ন জায়গায় ইফতারের এই ভিন্ন আয়োজন করছে ‘স্বপ্ন’।  

লাল রংয়ের টি-শার্ট, লাল ক্যাপ পরিহিত একদল তরুণকে দেখা যায় রমজানে রাস্তায় আটকে পরা বা সঠিক সময়ে বাসায় ফিরতে না পারা মানুষদের জন্য স্বপ্ন’র পক্ষ থেকে ইফতার বিতরণ করতে। উল্লেখ্য, গত ২৬ এপ্রিলও ছিলো এই আয়োজন। 

স্বপ্ন কর্তৃপক্ষ এই বিষয়ে জানান, ইট-পাথরের এই শহরে ট্রাফিক জ্যামসহ নানা কারণে সঠিক সময়ে বাসায় ফিরতে না পারা মানুষদের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।
 

বিভি/এএন

মন্তব্য করুন: