• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

শীতার্তদের পাশে দাঁড়িয়েছে কওমি মাদরাসা শিক্ষক পরিষদ

প্রকাশিত: ২১:৪১, ২২ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
শীতার্তদের পাশে দাঁড়িয়েছে কওমি মাদরাসা শিক্ষক পরিষদ

কনকনে শীতে উত্তরবঙ্গের শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছে কওমি মাদরাসা শিক্ষক পরিষদ। সংগঠনের নেতারা গেল কয়েকদিনে উত্তরের বিভিন্ন জেলায় কম্বল বিতরণ করছেন। কম্বল পেয়ে যারপরনাই খুশি নিম্নবিত্তের মানুষ। মাদ্রাসা, এতিমখানা ও বিভিন্ন জনগোষ্ঠীর মাঝে তারা এ শীতবস্ত্র বিতরণ করেন। 

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী জানান, তারা বগুড়া, গোবিন্দ গন্জ,গাইবান্ধা, রংপুর, কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, দিনাজপুর সফর করে শীত উপহার বিতরণ করেন। ইতোমধ্যে জেলাগুলোতে পাঁচ হাজারের মতো কম্বল বিতরণ করা হয়েছে। কওমি মাদরাসা শিক্ষক পরিষদের পক্ষ থেকে স্থানীয় নেতারা বৃহত্তর সিলেটের হাওর অঞ্চলে কম্বল বিতরণ শুরু করেছেন। 

তিনি বলেন, কওমি মাদরাসা শিক্ষক পরিষদ বিশ্বাস করে পার্থিব স্বার্থ ত্যাগ করে, আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে আত্মনিয়োগই পারে ক্ষুধা দারিদ্র মক্ত আদর্শ সমাজ গঠন করতে। উত্তরবঙ্গে শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা যুবায়ের আহমদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা জাকারিয়া, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মতিউর রহমান, মাওলানা কারামত আলী, দফতর সম্পাদক  মাওলানা হারুনুর রশীদ বিক্রামপুরী, মাওলানা হাবিবুর রহমান ও মাওলানা ইয়ামিন হুসাইন আজমী প্রমুখ।

বিভি/এজেড

মন্তব্য করুন: