• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

কোরিয়ান কোম্পানির সাথে বাংলাদেশি প্রতিষ্ঠানের চুক্তি

প্রকাশিত: ০১:২৬, ২৬ জানুয়ারি ২০২৩

আপডেট: ১২:০৯, ২৬ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
কোরিয়ান কোম্পানির সাথে বাংলাদেশি প্রতিষ্ঠানের চুক্তি

বিশ্বমানের নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন ধরনের কসমেটিকস পণ্য নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে ভেলা কসমেসিউটিক্যালস। তারই ধারাবাহিকতায় এবার কোরিয়ান কোম্পানি ‘এটমী’র মধ্যে একটি সমঝোতা স্বারক স্বাক্ষরিত করেছে ভেলা কসমেসিউটিক‍্যালস। এ চুক্তির অধীনে বিশ্বখ‍্যাত কোরিয়ান ব্র্যান্ড এটমী এর পণ্য বিক্রি করবে বাংলাদেশের ভেলা কসমেসিউটিক‍্যালস।

ভেলা কসমেসিউটিক‍্যালস পক্ষে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ডা. দিলরুবা সুমাইয়া এবং এটমীর পক্ষে কোম্পানির কোরিয়ান রিপ্রেজেন্টেটিভ কিম বক ও ইন্ডিয়ান রিপ্রেজেন্টেটিভ গৌরব রাওয়াত এই চুক্তিতে সাক্ষর করেন।

ভেলা কসমেসিউটিকালস প্রসঙ্গে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডা. দিলরুবা সুমাইয়া বলেন, আমি খুবই খুশি বাংলাদেশে কোরিয়ার বিখ্যাত এটমি পণ্য আনতে পেরে। এখন আমাদের মাধ্যমে সুলভ মূল্যে আসল পণ্য আমাদের ক্রেতারা পাবেন। দুই যুগের বেশি সময় ধরে বিশ্বের ২৬টি দেশে এটমীর প্রোডাক্ট পাওয়া যাচ্ছে যা এখন বাংলাদেশেও পাওয়া যাবে।

সমঝোতা স্মারকটি বনানীর একটি অভিজাত হোটেলে স্বাক্ষরিত হয়েছে। বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিদয় উপস্থিত ছিলেন, যাদের মধ্যে উল্লেখ্য পূজা চেরি, দেবাশীষ বিশ্বাস, বারিশা, তমা মির্জা, বুলবুল টুম্পাসহ অনেক তারকা।

বিভি/এজেড

মন্তব্য করুন: