• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

নতুন উপপরিচালক পেলো মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দফতর

প্রকাশিত: ২২:১৬, ২৯ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
নতুন উপপরিচালক পেলো মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দফতর

ডা. সঞ্জীব সূত্রধর

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দফতরের নতুন উপপরিচালক হিসেবে যোগদান করেছেন বিসিএস (প্রাণিসম্পদ) ক্যাডারের কর্মকর্তা (উপসচিব) ও বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার-১৪১৮ প্রাপ্ত ডা. সঞ্জীব সূত্রধর। গত ২২ জানুয়ারি ২০২৩ তিনি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে যোগদান করেন।

জানা যায়, রাষ্ট্রপতির আদেশক্রমে গত ১৫ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আব্দুল্লাহ আরিফ মোহাম্মদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে এ দায়িত্ব দেওয়া হয়। এর পূর্বে তিনি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়াধীন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

রবিবার (২৯ জানুয়ারি) তথ্য দফতরের সভাকক্ষে তার যোগদান উপলক্ষ্যে পরিচিতিপর্ব অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় তথ্য দফতরের কর্মকর্তা-কর্মচারিরা ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করে নেন।

পরিচিতি পর্বের অনুষ্ঠানে ডা. সঞ্জীব সূত্রধর বলেন, আমি যেখানে কাজ করার সুযোগ পেয়েছি সেখানে নিজের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করেছি ভাল কিছু করার। এ দপ্তরে যেহেতু পদায়ন করা হয়েছে, তাই এই প্রতিষ্ঠানকেও নিজের প্রতিষ্ঠান মনে করে আপনাদের সবাইকে নিয়ে কাজ করে যাব। এই প্রতিষ্ঠানের জন্য ভাল কিছু করার সর্বোচ্চ চেষ্টা করব। তিনি দপ্তরের সার্বিক কার্যক্রমে সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারিদের একান্ত সহযোগিতা কামনা করেন।

বিভি/এজেড

মন্তব্য করুন: