• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

পদ্মাসেতু চালুর প্রথমদিনই মূত্র ত্যাগ ও নাট খোলার ঘটনা ভাইরাল (ভিডিও)

প্রকাশিত: ১৬:৩১, ২৬ জুন ২০২২

আপডেট: ১৬:৫৯, ২৬ জুন ২০২২

ফন্ট সাইজ
পদ্মাসেতু চালুর প্রথমদিনই মূত্র ত্যাগ ও নাট খোলার ঘটনা ভাইরাল (ভিডিও)

‘সাত কোটি বাঙালিরে হে মুগ্ধ জননী, রেখেছ বাঙালি করে মানুষ করনি।’ রবী ঠাকুরের এই কথার মর্মার্থ সবাই আজ বোঝে। এই কথার সাথে সুর মিলিয়ে বলা যায়, ষোলো কোটি বাঙালিরে হে মুগ্ধ জননী, রেখেছ বাঙালি করে মানুষ করনি। বাংলাদেশের বিশাল অর্জন পদ্মা সেতু চালুর দিনই যে ঘটনা ভাইরাল হয়েছে, তা দেখে এ রকমই ভাবছেন সামাজিক মাধ্যম ব্যবহারকীরা।

শনিবার (২৫ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মাসেতুর উদ্বোধন করেছেন। আর আজ রবিবার (২৬ জুন) সেতু সর্বসাধারণের জন্য খুলে দেয়া হয়েছে। ভোর ৬টা থেকেই পদ্মাসেতুতে যান চলাচল শুরু হয়েছে। ভোরের আলো ফোটার আগেই পদ্মার দু’পাড়ে অপেক্ষমান ছিলেন হাজারো যাত্রী ও দর্শনার্থী। ঠিক সময়েই খুলে দেয়া হয় তাদের দ্বার। টোল দিয়ে শুরু করেন যাত্রা।

আরও পড়ুন:

কিন্তু দিনভর আলোচনা হয়েছে একটি ভিডিও ও একটি ছবি নিয়ে। বিভিন্ন আইডি ও পেইজে প্রকাশিত ছবিতে দেখা যায়- মোটরসাইকেলে বসে একজন ছবি তুলছেন, পদ্মাসেতুর পার্শ্বে বসে মূত্র ত্যাগ করছেন এক যুবক। যদিও তার নাম-পরিচয় জানা যায়নি। কিন্তু সামাজিক মাধ্যমে ছবিটি ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। 

অন্যদিকে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেটাতে দেখা যাচ্ছে- পদ্মা সেতুর পার্শ্বে থাকা রেলিংয়ের পিলারে সংযুক্তকারী নাট-বোল্ট খুলছেন এক যুবক। জলপাই রঙের শার্ট পরিহিত ওই যুবক নাট খুলে হাতে নিয়ে ভিডিও বানিয়ে তা প্রকাশ করেছেন টিকটক একাউন্টে। যা ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে আরও অন্যান্য সামাজিক মাধ্যমে।

আরও পড়ুন:

 

তবে এ দুজনের কারোরই নাম-পরিচয় জানা যায়নি। 

বিভি/এজেড

মন্তব্য করুন: