• NEWS PORTAL

  • রবিবার, ১২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ইউএস-বাংলার সঙ্গে চুক্তিবদ্ধ হলো ট্রাভেলপোর্ট

প্রকাশিত: ১১:১৮, ২৮ জুলাই ২০২২

ফন্ট সাইজ
ইউএস-বাংলার সঙ্গে চুক্তিবদ্ধ হলো ট্রাভেলপোর্ট

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ভবিষ্যৎ পরিকল্পনার অংশ হিসেবে প্রতিযোগিতামূলক বিশ্ব এভিয়েশনে নিজেদের অবস্থানকে সুদৃঢ় করার লক্ষ্যে সর্বপ্রথম গ্লোবাল ডিসট্রিবিউশন সিসটেম (জিডিএস) অংশীদার ট্রাভেলপোর্টের সঙ্গে যুক্তিবদ্ধ হয়েছে। ট্রাভেলপোর্ট একটি গ্লোবাল ডিস্ট্রিবিউশন সিস্টেম কোম্পানি যার বিশ্বব্যাপী কয়েক হাজার ভ্রমণে সহায়তাকারী প্রতিষ্ঠানের ভ্রমণ বুকিংয়ের সক্ষমতা রয়েছে।

ট্রাভেলপোর্ট ও ইউএস বাংলা এয়ারলাইন্সের চুক্তির অংশ হিসেবে এজেন্সি গ্রাহকদের ট্রাভেলপোর্ট+, ট্র্যাভেলপোর্টের পরবর্তী প্রজন্মের ট্র্যাভেল রিটেইলিং প্ল্যাটফর্মের মাধ্যমে এয়ারলাইনের নতুন ডিস্ট্রিবিউশন ক্যাপাবিলিটি (এনডিসি) সামগ্রীতে অ্যাক্সেস প্রদান করবে।

ইউএস বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেন, ট্রাভেলপোর্টের সহযোগিতামূলক মনোভাব এবং টিকিট বুকিং করার সক্ষমতায় আমরা অত্যন্ত মুগ্ধ হয়েছি। তারা আমাদের ব্যবসার গতি-প্রকৃতি ও ভবিষ্যতের পরিকল্পনা বাস্তবায়নের জন্য নির্দিষ্ট সময়সীমায় পূরণের জন্য অক্লান্ত পরিশ্রম করে চলেছে। আমরা আত্মবিশ্বাসী ট্রাভেলপোর্ট+, ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং এজেন্সিগুলিকে সর্বোচ্চ মানের এয়ার কন্টেন্ট দিয়ে যেকোনে ভ্রমণ বুকিংয়ে সহায়তাকারী প্রতিষ্ঠানকে সহজবোধ্য ও আধুনিক অভিজ্ঞতা প্রদান করবে।

ট্র্যাভেলপোর্টের এয়ার পার্টনারস এশিয়া প্যাসিফিকের প্রধান স্যু কার্টার বলেছেন, আমরা ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রথম জিডিএস অংশীদার হতে পেরে এবং এয়ারলাইন্সের ভবিষ্যতমূখী প্রবৃদ্ধির পরিকল্পনার অংশ হতে পেরে সম্মানিত ও আনন্দিত। এই কৌশলগত অংশীদারিত্ব গ্রাহকদের আরও আকর্ষণীয় এবং কাস্টমাইজড অফার প্রদান করবে। আমরা ইউএস- বাংলা এয়ারলাইন্সের ভ্রমণকারীদের এবং ট্রাভেল এজেন্সিগুলোর জন্য অভাবনীয় মূল্য ও সেবা প্রদানের জন্যও প্রস্তুত হয়ে আছি। 

বিভি/এসআই

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2