• NEWS PORTAL

  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

ইউএস-বাংলার টিকিট কিনলেই হোটেল ফ্রি অফারের মেয়াদ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো

প্রকাশিত: ১৩:৩৫, ১ আগস্ট ২০২২

আপডেট: ১৩:৩৭, ১ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
ইউএস-বাংলার টিকিট কিনলেই হোটেল ফ্রি অফারের মেয়াদ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো

দেশীয় পর্যটকদের চাহিদার কারণে কক্সবাজার ও মালদ্বীপের রাজধানী মালেতে দুটি রিটার্ন টিকিট কিনলেই দুই রাতের জন্য হোটেল ফ্রি অফারের মেয়াদ পুনরায় বাড়িয়েছে ইউএস-বাংলা। দেশীয় পর্যটকদের ভ্রমণকে আকর্ষণীয় করার লক্ষ্যে ‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’অফারটি দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। 

সোমবার (১ আগস্ট) ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ অফারটি সংগ্রহের সময়সীমা ৩১ আগস্ট পর্যন্ত বাড়ানো হয়েছে। এ অফারটি ইউএস-বাংলার নিজস্ব যেকোনো সেলস কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে। এছাড়া, ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এ অফারে ভ্রমণ করা যাবে। 

অফারটি দুজন পর্যটকের জন্য প্রযোজ্য হবে। প্রাপ্ত বয়স্ক পর্যটকের সঙ্গে পাঁচ বছরের নিচের সন্তানের জন্যও অফারটি গ্রহণযোগ্য হবে। ইউএস-বাংলা এয়ারলাইনের নির্ধারিত হোটেলের জন্য অফারটি প্রযোজ্য হবে। এছাড়া, হোটেলের সঙ্গে বুফে ব্রেকফাস্ট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্টও ফ্রি। 

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সমুদ্র কেন্দ্রিক পর্যটনকে আকৃষ্ট করতে বাংলাদেশি পর্যটকদের পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের সৌন্দর্য উপভোগ করার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা। সেই সঙ্গে পৃথিবীর অন্যতম সৌন্দর্যের লীলাভূমি, সাদা বালি, নীল সমুদ্রের জলরাশি আর নীল আকাশ যেন মিলেমিশে একাকার হয়ে যাওয়া মালদ্বীপকে উপভোগ করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স ‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ অফার দিয়েছে। যা দেশীয় পর্যটকদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করেছে। 

বিভি/এসআই

মন্তব্য করুন: